বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

কর্ণফুলীতে তৃণমূল বিএনপি প্রার্থী মকবুল আহমদ চৌধুরী সাদাদের প্রচারণা

প্রকাশিত হয়েছে- সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩

আনোয়ারা প্রতিনিধি:

চট্টগ্রাম -১৩ (আনোয়ারা -কর্ণফুলী) আসনের তৃণমূল বিএনপির প্রার্থী মকবুল আহম্মদ চৌধুরী সাদাদ সোনালি আঁশ প্রতীকের পক্ষে কর্ণফুলী উপজেলায় গণসংযোগ ও প্রচারণা চালিয়েছেন।

রবিবার বিকেলে উপজেলার বড়উঠান, ক্রসিং, শিকলবাহা, চরপাথরঘাটা, চরলক্ষ্যা, ব্রীজঘাট, মইজ্জ্যারটেকসহ উপজেলার বিভিন্ন এলাকায় তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ ও প্রচারণা চালান।

সরেজমিনে গিয়ে দেখা যায় আনোয়ারায় উৎসবমুখর পরিবেশে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাইফুজ্জমান চৌধুরী জাবেদ ও তৃনমুল বিএনপির প্রার্থী মকবুল আহম্মদ চৌধুরী সাদাদ ডোর টু ডোর প্রচারনায় নেমেছেন।

গণসংযোগকালে মকবুল আহম্মেদ সাদাদ বলেন, আমি মানুষের পাশে দাঁড়াতে রাজনীতিতে এসেছি, এসময় তিনি ভোটারদের বিজয়ী হলে এলাকায় বিভিন্ন উন্নয়নের আশ্বাস দেওয়ার পাশাপাশি আগামী ৭ জানুয়ারি নিজ নিজ ভোটকেন্দ্রে গিয়ে সোনালী আঁশ প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে তিনি ছাড়াও নৌকা প্রতীকের প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, জাতীয় পার্টি থেকে আবদুর রব চৌধুরী (লাঙ্গল), বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মোহাম্মদ আবুল হোসেন (মোমবাতি), ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ সৈয়দ মুহাম্মদ হামেদ হোসাইন (চেয়ার), বাংলাদেশ সুপ্রিম পার্টি মো. আরিফ মঈন উদ্দীন (একতারা) ও বাংলাদেশ খেলাফত আন্দোলন মৌলভী রশিদুল হক (বটগাছ) ভোটে লড়ছেন।