রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

দীঘিনালায় সাংবাদিকদের সঙ্গে ইউএনও’র মতবিনিময়

প্রকাশিত হয়েছে- বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩

শাহাদাৎ হোসেন সোহাগ:

খাগড়াছড়ির দীঘিনালায় স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ মামুনুর রশীদ।

২৭ ডিসেম্বর (বুধবার) বিকেলে উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেন দীঘিনালা উপজেলা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সদস্য জীবন চৌধুরী, মো. সোহেল রানা, আলআমিন, নুর হোসেন, মহাসিন মিয়া, সোহানুর রহমান প্রমূখ। এছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মামুনুর রশীদ বলেন, সাংবাদিকরা দেশ ও সমাজের দর্পণ। আপনারাই অত্র উপজেলার সাধারণ মানুষের সুবিধা-অসুবিধাসহ প্রত্যন্ত এলাকার সার্বিক খোঁজখবর রাখেন। আমি এখানে নতুন, কাজেই আশা করছি, আপনাদের আন্তরিকতা ও সহযোগিতা নিয়ে এ উপজেলার শিক্ষা, শান্তি, সংস্কৃতি, খেলাধুলা, সম্প্রীতি কৃষিসহ যাবতীয় উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নিয়ে যেতে সক্ষম হবো।

দীঘিনালা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু বলেন, দীঘিনালা উপজেলা শান্তি সম্প্রীতির উপাজেলা। এই উপজেলার সবাই জাতিগত ভেদাভেদ ভুলে নিজেদের ভাগ্য উন্নয়নের কাজ করে। ভবিষ্যতেও আমরা এরূপ কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করি।