মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ-হেমন্তকাল -|- ১৯শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

দোহাজারীতে রাখাল চন্দ্র দাশ স্মৃতি ফাউন্ডেশন’র জামিজুরী বালক উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শিক্ষা সামগ্রী বিতরণ

প্রকাশিত হয়েছে- রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪
  1. নিজস্ব প্রতিনিধি:

প্রতিবছরের ন্যায় এবারও দোহাজারী পৌরসভার জামিজুরী গ্রামের কৃতিসন্তান আমেরিকা প্রবাসী কাজল কান্তি দাশের সুযোগ্য সন্তান হিমাদ্রি কান্তি দাশের উদ্যোগে স্বর্গীয় রাখাল চন্দ্র দাশ স্মৃতি ফাউন্ডেশন কর্তৃক জামিজুরী বালক উচ্চ বিদ্যালয়ের ৫০ জন শিক্ষার্থীদের ১ বছরের যাবতীয় খরচ বহন এবং শিক্ষকদের সম্মানি ভাতা বিভিন্ন বিদ্যালয়ের গরিব ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

শিক্ষক আবদুল গাফ্ফার রানার সঞ্চালনায় সভাপতিত্ব করেন রাখাল চন্দ্র দাশ ফাউন্ডেশনের সভাপতি পলাশ দত্ত।

এতে প্রধান অতিথি ছিলেন দোহাজারী পৌর মেয়র ও আবুল কাশেম লেদু চেয়ারম্যান স্মৃতি ফাউন্ডেশনের  চেয়ারম্যান আলহাজ্ব লোকমান হাকিম। প্রধান বক্তা ছিলেন  জামিজুরী বালক উচ্চ বিদ্যালয়ের সভাপতি, দোহাজারী জামিজুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিষ্ণু যশা চক্রবর্তী।

স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল চক্রবর্তী, বিশেষ অতিথি ছিলেন অভিভাবক সদস্য প্রদীপ দাশ, তপন কান্তি দাশ, নিখিল কান্তি দাশ,ইঞ্জিনিয়ার রিকন কান্তি দাশ,মিলন ধর, আহমদ মিয়া, উজ্জ্বল বড়ুয়া, নুর মোহাম্মদ, তাহেরা বেগম, চয়ন চক্রবর্তী শিক্ষক শিক্ষিকা ছাত্র ছাত্রী অভিভাবক বৃন্দ।

পলাশ দত্ত বলেন, সুদূর আমেরিকা থেকে মানবিক সংগঠন রাখাল চন্দ্র দাশ স্মৃতি ফাউন্ডেশনের মাধ্যমে সমাজের বিভিন্ন ক্ষেত্রেই অবদান রেখে যাচ্ছে, যেকোন মানবিক কাজে সবাইকে এগিয়ে আসা উচিত আর মানবিক কাজ মানেই এক অনাবিল শান্তির ছোয়া। রাখাল চন্দ্র দাশ স্মৃতি ফাউন্ডেশন সমাজের অসহায় গবির ও এতিমদের নিয়ে কাজ করে যাচ্ছে, সামনে আরো বেশি বেশি মানবিক কাজ করতে চাই। এজন্য সকলের কাছে দোয়া আর্শীদবাদ কামনা করি।