রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

চন্দনাইশে চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ পটিয়া আয়োজনে আন্তঃ অফিস ক্রিকেট টুর্নামেন্ট – ২০২৪ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪

চন্দনাইশ প্রতিনিধি:

চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি – ১ এর ক্রীড়া সংস্কৃতি ও কল্যান পরিষদ (ক্রীসকপ) কর্তৃক আয়োজিত আন্তঃ অফিস ক্রিকেট টুর্নামেন্ট – ২০২৪ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান চন্দনাইশে ঝাঁকজমকপূর্ণভাবে শেষ হয়েছে।

বৃহস্পতিবার (৮ জানুয়ারি) চন্দনাইশ উপজেলার কাশেম মাহবুব স্টেডিয়ামে আনোয়ারা জোনাল অফিস বনাম লোহাগাড়া জোনাল অফিসের মধ্যে ফাইনাল অনুষ্ঠিত হয়। এতে চ্যাম্পিয়ন হয় আনোয়ারা জোনাল অফিস, রানার্স-আপ হয় লোহাগাড়া জোনাল অফিস। ফাইনাল খেলায় আনোয়ারা জোনাল অফিস টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ৩ উইকেটে ১২৫ রান সংগ্রহ করে । জবাবে লোহাগাড়া জোনাল অফিস ১২ ওভারে ৯ উইকেটে ১০৮ রান সংগ্রহ করে। আনোয়ারা জোনাল অফিস ১৭ রানে জয়লাভ করে। খেলার মধ্যে অংশগ্রহণ করেন পটিয়া সদর দপ্তর, চন্দনাইশ, সাতকানিয়া, লোহাগাড়া, বাঁশখালী, কর্ণফুলী, আনোয়ারা ও বোয়ালখালী জোনাল অফিস।

এদিন ফাইনাল খেলা শেষে এক পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চন্দনাইশ জোনাল অফিসে ডিজিএম প্রকৌশলী মোঃ আবু সুফিয়ান এর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহবুব চৌধুরী ক্রিকেট একাডেমির পরিচালক ও ক্রীড়া ব্যক্তিত্ব ক্যাপ্টেন (অবঃ) কাদের মাহমুদ চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি – ১ এর সমিতি বোর্ডের সভাপতি মোহাম্মদ দিদারুল হক।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চন্দনাইশ প্রেস ক্লাবের সভাপতি আবিদুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক মো. নুরুল আলম, লোহাগাড়া জোনাল অফিসে ডিজিএম মোঃ শাহজাহান, আনোয়ারা জোনাল অফিসে ডিজিএম মোঃ জসিম উদ্দিন, ক্রীড়া ব্যক্তিত্ব জসিম উদ্দিন, মোঃ আমিন, মাস্টার রহিম উদ্দিন সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, যে কোন মহামারীর সময় বিদ্যুৎ বিভাগের লোকজন ‘দুর্যোগে আলোর গেরিলা’ হয়ে গ্রাহকের ঘরে নিরবচ্ছিন্ন ও মানসম্মত বিদ্যুৎ সরবরাহের জন্য নিরলস কাজ করে যাচ্ছে। কাজের ফাঁকে তাদের এই খেলাধুলার আয়োজন তাদের শারীরীক ও মানুষিক প্রশান্তি দেবে। এতে তারা নিজেদেরকে আরো গ্রাহক সেবায় মনোনিবেশ করতে পারবে।

খেলাধুলার এ ধারাকে অব্যাহত রাখতে হবে এবং যারা এই খেলাটি আয়োজনে সহযোগিতা ও পরিচালনা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন চন্দনাইশের ডিজিএম প্রকৌশলী মোঃ আবু সুফিয়ান । খেলা শেষে বিজয়ী ও রানারআপ উভয় দলকে পুরস্কার প্রদান করেন।