রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

সাতকানিয়ায় মৎস্যজীবী লীগের সভাপতি মোজাম্মেল, সম্পাদক নাসির

প্রকাশিত হয়েছে- বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪

নুরুল আমিন,সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি:

সাতকানিয়ায় সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে আওয়ামী মৎস্যজীবী লীগের উপজেলা শাখার ২৩ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এতে মোঃ মোজাম্মেল হক ভোলা সভাপতি ও মুহাম্মদ নাছির উদ্দিন চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে। আংশিক অনুমোদিত কমিটিকে আগামী ৬ মাসের মধ্যে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সাংগঠনিক ইউনিট কমিটি গঠন করে জেলা কমিটিকে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

১৩ ফেব্রুয়ারী রাতে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ মনিরুল হক ও সাধারণ সম্পাদক সুরেশ দাশের যৌথ স্বাক্ষরিত অনুমোদনে এ কমিটির তালিকা প্রকাশ করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি মোহাম্মদ নুরুল আলম, মোহাম্মদ এমরান, মোহাম্মদ নাছির উদ্দিন, নোমান সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মোরশেদুল আলম, অর্থ সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মনছুর, দপ্তর সম্পাদক মোঃ খোরশেদ আলম, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন রুবেল, আইন বিষয়ক সম্পাদক মোঃ ফিরোজ, ধর্ম বিষয়ক মোহাম্মদ বাবর চৌধুরী, সমবায় ও কৃষি মোঃ আবুল বশর, মৎস্য ও প্রাণি সম্পদ সম্পাদক মোহাম্মদ এনামুল হক, সাংস্কৃতিক শ্রী সুব্রথ নাথ, মোহাম্মদ মাহফুজুর রহমান চৌধুরী, মোঃ আবু ছালেহ, উপপ্রচা ও প্রকাশনা সম্পাদক আশরাফুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক খোকন দাশ, সদস্য মোঃ মনজুর আলম, মোঃ মুবিনুল হক ও আবদুল গফুর।

নতুন কমিটি অনুমোদন পাওয়ার পর উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি মোজাম্মেল হক ভোলা বলেন, প্রথম বারের মতো আংশিক এ কমিটি আগামী ৬ মাসের জন্য উপজেলায় সাংগঠনিক গতিশীলাতা বৃদ্ধির লক্ষ্যে অনুমোদন দেয়া হয়েছে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এই কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা করি।