মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ-হেমন্তকাল -|- ১৯শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

পশ্চিম গৈড়লা লোকনাথ সেবা সংঘের ৫ম প্রতিষ্টা বার্ষিকী পালিত

প্রকাশিত হয়েছে- রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪

পটিয়া  পশ্চিম গৈড়লা ধরপাড়া সার্বজনীন লোকনাথ বাবা সেবা সংঘের ৫ম তম প্রতিষ্টা বার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছে।

গত বুধবার (১৪ ফেব্রুয়ারী) প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে লোকনাথ বাবার স্মরণে গীতাপাঠ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা বাবু সমীর ধরের সভাপতিত্বে ও বাবু শ্যামল বনিক মাষ্টারের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মানবাধিকার ফোরামের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শ্রী পলাশ ধর। উদ্বোধক ছিলেন সমাজসেবক বাবু বমকিম ধর।

অন্যান্যদের মধ্যে আরো এতে আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আবু সায়েদ মল্ল, শ্রীমতি সীমা ভট্টাচার্য, বাবু অশোখ ধর, বাবু সুমন ধর, মিল্টন ধর, অমিত ধর, রাজিব ধর, শুভ ধর, অর্পণ বনিক, সুকুমার ধর,লিটন ধর,সুজন নাথ,রিমন ধর, শ্রীধাম ধর, রাজন ধর, রিকু ধর, আশীষ ধর, ধীমান ধর,রন্জন ধর প্রমুখ।
এসময় প্রধান অতিথি শ্রী পলাশ ধর বলেন, জীবনের পথে কোনও সমস্যা এলে অনেকেরই এই বাণীটি মনে পড়ে- – ‘রণে বনে জঙ্গলে, যেখানেই বিপদে পড়িবে, আমাকে স্মরণ করিও, আমি রক্ষা করিব’।

বাবা লোকনাথের এই বাণী স্মরণ করে অনেকে কঠিন পরিস্থিতি ও দুর্গম পথও অতিক্রম করে এসেছেন। খুব সহজেই প্রসন্ন হন বাবা লোকনাথ। ভক্তদের সাহায্যের জন্য সর্বদা এগিয়ে থাকেন তিনি।লোকনাথ বাবার পুজোর পাশাপাশি তাঁর প্রণাম মন্ত্র জপ করলে সুফল পাওয়া যায়। ব্যক্তি জীবনের সমস্ত প্রতিবন্ধকতা কাটিয়ে উঠতে পারে। আড়ম্বর নয়, বরং শ্রদ্ধা ও ভক্তি ভরে মন থেকে বাবা লোকনাথকে স্মরণ করা উচিত। এর ফলে ব্যক্তির সমস্ত আশা, আকাঙ্খা পূর্ণ হয়।