বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

লোহাগাড়ায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার

প্রকাশিত হয়েছে- রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪

এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম)

চট্টগ্রাম লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে এক বছরের সাজাপ্রাপ্ত একজন এবং ৬ মাসের সাজাপ্রাপ্ত স্বামী-স্ত্রী দুজনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারী) দিনগত রাতে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়েছে এবং রবিবার সকালে চট্টগ্রাম বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

গ্রেফতাকৃত সাজাপ্রাপ্ত আসামীরা হলেন যথাক্রমে উপজেলার রাজঘাটা এলাকার লতিফের পুত্র ওমর আলী, পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান মাঝের পাড়ার গুনু মিয়ার পুত্র মোঃ লিয়াকত এবং তার স্ত্রী জেসমিন আকতার।

থানা সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উল্লেখিত সময়ে পৃথক অভিযান চালিয়ে এএসআই মশিউর রহমান ও এএসআই মাসুকুর রহমানের নেতৃত্ব পুলিশের দুটি টিম রাজঘাটা এলাকা থেকে বন মামলা নং-৪২/৯৪ এর এক বছরের সাজাপ্রাপ্ত আসামী ওমর আলীকে এবং পুটিবিলা গৌড়স্থান এলাকা থেকে সিআর মামলা নং-৪৫/১৭ এর ছয় মাসের সাজাপ্রাপ্ত আসামী মোহাম্মদ লিয়াকত এবং তার স্ত্রী জেসমিন আক্তারকে গ্রেফতার করা হয়।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাশেদুল ইসলাম জানান, গ্রেফতাকৃত আসামীরা সুকৌশলে দীর্ঘদিন ধরে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করে চট্টগ্রামের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।