রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় শাহীন আক্তার সানা

প্রকাশিত হয়েছে- শনিবার, ৯ মার্চ, ২০২৪

এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম)

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২৫ মে অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে ঘিরে সম্ভাব্য প্রার্থীরা আগাম প্রস্তুতি নিতে দেখা যাচ্ছে। পাড়া-মহল্লার চায়ের দোকান থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে নির্বাচনের আগাম হাওয়া। এতে প্রতিটি এলাকায় সাধারণ ভোটারদের মাঝে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ব্যাপক আলোচনায় রয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শাহীন আক্তার সানা। ইতিমধ্যেই সামাজিক ও রাজনৈতিক বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হয়ে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমেও উপজেলাবাসীকে নিজের প্রার্থীতার কথা জানান দিচ্ছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, দীর্ঘদিন ধরে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছি। বর্তমানে চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদকের দায়িত্বে আছি। আমার দীর্ঘ রাজনৈতিক জীবনে যখনই সুযোগ হয়েছে এলাকার অবহেলিত নারীদের পাশে দাঁড়িয়েছি। অতীতে যেমন নারীদের কল্যাণে কাজ করেছি আগামীতেও করবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যে সপ্ন, সেই সপ্নের সাথে লোহাগাড়া উপজেলাকেও একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। নির্বাচনে অংশ নেয়ার খবরে সাধারণ ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি। মহান আল্লাহ যদি সহায় হয় এবং ভোটারদের ভালোবাসা থাকে এবারে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাআল্লাহ।।

উপজেলার ৯টি ইউনিয়নের ৮১টি ওয়ার্ডের সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগীতা কামনা করেছেন মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাহীন আক্তার সানা।