রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

খেলাধুলাকে গ্রামেগঞ্জে ছড়িয়ে দিতে হবে- দিদারুল আলম

প্রকাশিত হয়েছে- রবিবার, ১০ মার্চ, ২০২৪

মহিউদ্দীন চৌধুরী,ষ্টাফ রিপোর্টার:
খেলাধুলাকে জেলা উপজেলা পর্যায় থেকে গ্রামেগঞ্জে ছড়িয়ে দিতে হবে। সুস্থ বিনোদনের অন্যতম মাধ্যম হিসেবে মানুষের জীবনে খেলাধুলার ভূমিকা অনস্বীকার্য। ক্রীড়ার মাধ্যমে যুব সমাজকে মাদক থেকে দূরে রাখা যায়। এমন সুন্দর আয়োজনের জন্য আয়োজক কমিটির কর্মকর্তা ও সদস্যরা প্রশংসার দাবিদার। এই এলাকার কোন ছেলে যেন টাকার অভাবে শিক্ষা থেকে ঝড়ে না যায়, টাকার অভাবে যেন কোন রোগী মারা না যায় সেদিকে নজর রাখতে হবে। আমি আমার অবস্থান যতটুকু সম্ভব সহযোগিতা করব।

শুক্রবার (৮ মার্চ) রাতে আলমদার পাড়া মরহুম বীর মুক্তিযোদ্ধা মাষ্টার সামশুল আলম আলমদার চেয়ারম্যান স্মৃতি শর্টপিচ দিবারাত্রি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দিদারুল আলম দিদার এ কথা বলেন।

আলমদার পাড়া বায়তুশ শরফ শাহ জব্বারিয়া কমপ্লেক্সের মাঠে ঢাকাস্থ চট্টগ্রাম সমিতির আন্তর্জাতিক সম্পাদক মামুনুর রশীদ রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাচা খালেক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক দিদারুল আলম দিদার। উপস্থিত ছিলেন, উদ্বোধক চেয়ারম্যান এস এম ইনজামুল হক জসিম, বায়তুশ শরফ শাহ জব্বারিয়া কমপ্লেক্সের সাধারণ সম্পাদক মাকসুদ আলম আলমদার, আরমান আলমদার প্রমূখ।