আজ ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা       চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম       লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু       চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই       এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি       জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী       চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী       লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ       চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার       কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার    


ছবি: চন্দনাইশে পূবালী ব্যাংকের সিআরএম বুথ উদ্বোধন করছেন পূবালী ব্যাংক পিএলসি চট্টগ্রাম প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক মোহাম্মদ আবদুর রহিম ও চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোহাম্মদ আলতাব হোসেনসহ অতিথিরা।

চন্দনাইশ প্রতিনিধি:

গ্রাহকদের সার্বক্ষণিক সেবা প্রদানের লক্ষ্যে আধুনিক ও ডিজিটাল ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে পূবালী ব্যাংক পিএলসি’র ৪২১তম ও ৪২৯তম সিআরএম হিসেবে বৈলতলী উপশাখা ও চন্দনাইশ শাখায় ২টি বুথের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (১০ই মার্চ) সকালে শাখার কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বুথ ২টি উদ্বোধন করেন পূবালী ব্যাংক পিএলসি চট্টগ্রাম প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক মোহাম্মদ আবদুর রহিম।

উদ্বোধনী অনুষ্ঠানে পূবালী ব্যাংক পিএলসি চট্টগ্রাম প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক মোহাম্মদ আবদুর রহিম বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে তফসিলি ব্যাংকসমূহকে ডিজিটাল ব্যাংকিংয়ের আওতায় এনে দিন রাত ২৪ ঘণ্টা গ্রাহক সেবা নিশ্চিত করতে পূবালী ব্যাংক এটিএম, সিআরএম, মোবাইল অ্যাপস সহ বিভিন্ন ডিজিটাল সার্ভিস চালু করেছে।

চন্দনাইশ শাখার ব্যবস্থাপক এ.ই.এম. রিয়াজুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোহাম্মদ আলতাব হোসেন, পল্লী বিদ্যুতের ডিজিএম প্রকৌশলী আবু সুফিয়ান।

বিশেষ অতিথি চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোহাম্মদ আলতাব হোসেন বলেন, অত্যাধুনিক সুযোগ সুবিধা সম্বলিত এটিএম বুথ থেকে সপ্তাহের ৭ দিনের ২৪ ঘন্টাই টাকা উত্তোলনের পাশাপাশি বুথটির মাধ্যমে টাকা জমা রাখা এবং ট্রান্সফার করা যাবে। পূবালী ব্যাংকের গ্রাহকগণ প্রতি লেনদেনে সর্বোচ্চ ২০ হাজার টাকা করে দৈনিক পাঁচবার টাকা করে এক লক্ষ টাকা উত্তোলন এবং দুই লক্ষ টাকা জমা দিতে পারবেন। তবে অন্যান্য ব্যাংকের গ্রাহকদের প্রতিবার টাকা উত্তোলনে বাংলাদেশ ব্যাংকের নিয়ম অনুযায়ী চার্জ প্রযোজ্য হবে।

সভাপতি এ.ই.এম. রিয়াজুল হাসান জনসাধারণকে সিআরএম এর পাশাপাশি পূবালী ব্যাংকের আধুনিক সেবা গ্রহণ এবং মোবাইল অ্যাপস ব্যবহার করার আহ্বান জানান।

এই সময় পূবালী ব্যাংকের অন্যান্য কর্মকর্তাগণ, ব্যবসায়ী এবং স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ, গ্রাহকরা উপস্থিত ছিলেন। তাঁরা রাতের বেলা এবং ছুটির দিনে ব্যবসায়িক লেনদেন করতে পারবেন ফলে তাদের অর্জিত অর্থের নিরাপত্তা থাকবে বলে আশা প্রকাশ করেন।





পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম

লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু

চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই

এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি

জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী

চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী

লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ

চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার

কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত