রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

চট্টগ্রামের চন্দনাইশে পূবালী ব্যাংকের সিআরএম বুথ উদ্বোধন

প্রকাশিত হয়েছে- রবিবার, ১০ মার্চ, ২০২৪

চন্দনাইশ প্রতিনিধি:

গ্রাহকদের সার্বক্ষণিক সেবা প্রদানের লক্ষ্যে আধুনিক ও ডিজিটাল ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে পূবালী ব্যাংক পিএলসি’র ৪২১তম ও ৪২৯তম সিআরএম হিসেবে বৈলতলী উপশাখা ও চন্দনাইশ শাখায় ২টি বুথের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (১০ই মার্চ) সকালে শাখার কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বুথ ২টি উদ্বোধন করেন পূবালী ব্যাংক পিএলসি চট্টগ্রাম প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক মোহাম্মদ আবদুর রহিম।

উদ্বোধনী অনুষ্ঠানে পূবালী ব্যাংক পিএলসি চট্টগ্রাম প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক মোহাম্মদ আবদুর রহিম বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে তফসিলি ব্যাংকসমূহকে ডিজিটাল ব্যাংকিংয়ের আওতায় এনে দিন রাত ২৪ ঘণ্টা গ্রাহক সেবা নিশ্চিত করতে পূবালী ব্যাংক এটিএম, সিআরএম, মোবাইল অ্যাপস সহ বিভিন্ন ডিজিটাল সার্ভিস চালু করেছে।

চন্দনাইশ শাখার ব্যবস্থাপক এ.ই.এম. রিয়াজুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোহাম্মদ আলতাব হোসেন, পল্লী বিদ্যুতের ডিজিএম প্রকৌশলী আবু সুফিয়ান।

বিশেষ অতিথি চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোহাম্মদ আলতাব হোসেন বলেন, অত্যাধুনিক সুযোগ সুবিধা সম্বলিত এটিএম বুথ থেকে সপ্তাহের ৭ দিনের ২৪ ঘন্টাই টাকা উত্তোলনের পাশাপাশি বুথটির মাধ্যমে টাকা জমা রাখা এবং ট্রান্সফার করা যাবে। পূবালী ব্যাংকের গ্রাহকগণ প্রতি লেনদেনে সর্বোচ্চ ২০ হাজার টাকা করে দৈনিক পাঁচবার টাকা করে এক লক্ষ টাকা উত্তোলন এবং দুই লক্ষ টাকা জমা দিতে পারবেন। তবে অন্যান্য ব্যাংকের গ্রাহকদের প্রতিবার টাকা উত্তোলনে বাংলাদেশ ব্যাংকের নিয়ম অনুযায়ী চার্জ প্রযোজ্য হবে।

সভাপতি এ.ই.এম. রিয়াজুল হাসান জনসাধারণকে সিআরএম এর পাশাপাশি পূবালী ব্যাংকের আধুনিক সেবা গ্রহণ এবং মোবাইল অ্যাপস ব্যবহার করার আহ্বান জানান।

এই সময় পূবালী ব্যাংকের অন্যান্য কর্মকর্তাগণ, ব্যবসায়ী এবং স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ, গ্রাহকরা উপস্থিত ছিলেন। তাঁরা রাতের বেলা এবং ছুটির দিনে ব্যবসায়িক লেনদেন করতে পারবেন ফলে তাদের অর্জিত অর্থের নিরাপত্তা থাকবে বলে আশা প্রকাশ করেন।