বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

উত্তর সাতকানিয়া খাগরিয়াতে হাফেজ মোহাম্মদ ইছহাকএর স্মরণে ঈসালে সওয়াবের উদ্দেশ্যে খতমে কুরআন স্মৃতিচারন ও ইফতার মাহাফিল অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে- বুধবার, ১৩ মার্চ, ২০২৪

উত্তর সাতকানিয়া খাগরিয়া ইউনিয়নে এনুমিয়া আয়শাখাতুন ফাউন্ডেশন পরিচালিত শফিকুল ইসলাম রাহী এতিমখানা ও হেফজখানার প্রধান শিক্ষক মরহুম হাফেজ মোহাম্মদ ইছহাক সাহেবের ঈসালে সওয়াবের উদ্দেশ্যে খতমে কুরআন স্মৃতিচারন ও ইফতার মাহাফিল গত মঙ্গলবার বাদ আছর প্রথম রমজানের শফিকুল ইসলাম রাহী এতিমখানা ও হেফজখানার মাদ্রাসা প্রাঙ্গনের অনুষ্ঠিত হয়।

এনুমিয়া আয়শা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান শফিকুল ইসলাম রাহী হেফজখানা ও এতিম খানা ও শফিকুল ইসলাম রাহী মহিলা দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা শফিকুল ইসলাম রাহীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন যতাক্রমে, ডাঃ খোরশেদ আলম, মো. আক্কাস উদ্দীন,এডভোকেট রিদোনুল হক, আলহাজ্ব আবদুল মন্নান সিআইপি,ব্যাংকার ওসমান, নিজাম উদ্দীন মান্না, মাওলানা মোজাহের কাদেরী, কাজী মফিজুর রহমান,মোস্তাক আহমদ,মো: শাহা আলম, মো: ইসমাইল,, মোঃ নুরুল আলম, আবদুল আউয়াল সওদাগর, কারী হাফেজ ইয়ার মোহাম্মদ , এস এম আকরাম আলী.মৌলানা শফিকুল্লা মাহমুদ, হাফেজ নুরুল ইসলাম,মৌলানা আবুল বশর ছানবী সহ অন্যরা।

এই সময় মরহুম হাফেজ মোহাম্মদ ইছহাকএর সন্তানদের অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা শফিকুল ইসলাম রাহীর পক্ষ থেকে চেক হস্তান্তর করা হয় ।

সভায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা ও মাদ্রাসার ছাত্রদের পরিচালনায় পবিত্র খতমে কোরআন আদায় করা হয়।

 

.