মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ-হেমন্তকাল -|- ১৯শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

পেশাগত দায়িত্ব পালনে তথ্য সংগ্রহের সময় ভোরের কাগজ চন্দনাইশ প্রতিনিধি কাউন্সিরের হাতে লাঞ্চিত

প্রকাশিত হয়েছে- রবিবার, ১৭ মার্চ, ২০২৪

 

দোহাজারী পৌরসভার চলতি অর্থবছেরর বরাদ্দ দেয়া প্রকল্প সমুহের তথ্য সংগ্রহ ও ৫নং ওয়ার্ডের বৈলতলী টু বৈলতলী সড়কের বেহলদশা ও সকাল ওই সড়কের জনগনের ভোগান্তির কথা উল্লেখ করে সবকটির তথ্য জানতে চাইলে ওই ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ ইদ্রিচ মিয়া দৈনিক ভোরের কাগজের চন্দনাইশ প্রতিনিধি আবু তালেব আনছারীকে লাঞ্চিত ও হেনেস্থা করে মোবাইল ভাংচুর করে ১৭ মার্চ (রবিবার) দুপুর ১২টায় দোহাজারী পৌরসভার সহকারী প্রকৌশলী মোঃ নাঈম উদ্দীন অফিস রুমে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় আবু তালেব আনছারী চন্দনাইশ থানায় সাধারণ ডায়েরী দায়ের করেছে।
থানায় ডায়েরী সূত্রে জানা যায়, জাতীর জনক বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন উপলক্ষে দোহাজারী পৌরসভা কার্যলয়ে আয়োজিত অনুষ্ঠানের সংবাদ সংগ্রহ শেষে দোহাজারী পৌরসভার অফিসে সহকারী প্রকৌশলী মোঃ নাঈম উদ্দীনের কাছ থেকে দোহাজারী পৌরসভা চলতি বছরের কয়টি প্রকল্প বরাদ্দ হয়েছে এবং কত টাকার কাজের ব্যায় করা হয়েছে এছাড়াও পৌরসভার ৫নং ওয়ার্ডের সড়কের দূর্ভোগের কিছু তথ্য সংগ্রহ করার সময় হঠাৎ ৫নং ওয়ার্ডের কাউন্সিলর ইদ্রিচ মিয়া তার উপর ক্ষিপ্ত হয়ে মোবাইল ফোন কেড়ে নিয়ে দূর্ভোগের চিত্রের ছবিগুলো ডিলিট করার চেষ্টাকালে মোবাইল সেটের ডিসপ্লে ভেঙ্গে ফেলে এবং সংবাদ প্রকাশ করিলে প্রাণে হত্যার হুমকি প্রদান করেন।
এ ঘটনায় সাংবাদিক আবু তালেব আনছারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তথ্য চাওয়ায় কাউন্সিলর ইদ্রিচ মিয়া সে আমার গায়ে হাত তুলে লাঞ্চিত করাসহ আমার মোবাইল ফোন কেড়ে নেওয়ার চেষ্টাকালে মোবাইল ফোনের ডিসপ্লে ভেঙ্গে ফেলেন। এ ঘটনায় তিনি থানায় একটি ডায়েরী দায়ের করেছেন বলে জানায়।