মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ-হেমন্তকাল -|- ১৯শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

চন্দনাইশে মানসিক ভারসাম্যহীন যুবক ২দিন ধরে নিখোঁজ

প্রকাশিত হয়েছে- শনিবার, ২৩ মার্চ, ২০২৪

চন্দনাইশ প্রতিনিধিঃচট্টগ্রামের চন্দনাইশ থেকে মুক্তাকীন মাওলা মিনহাজ (২৭)নামে মানসিক ভারসাম্যহীন এক যুবক নিখোঁজ হয়েছেন।গত ২ দিন ধরে নিখোঁজ রয়েছে।

নিখোঁজ মুক্তাকীন মাওলা মিনহাজ চন্দনাইশ উপজেলারসা তবাড়িয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড পূর্ব সাতবাড়িয়া হাজীর পাড়া তালুকদার বাড়ির মোহাম্মদ নুরুল আলী ছেলে। মুক্তাকীন মাওলা মিনহাজ সন্ধান চেয়ে আকুতি জানিয়েছেন তার পরিবার।

এ বিষয়ে গত ২২ মার্চ চন্দনাইশ থানায় একটি নিখোঁজ সংবাদ জানিয়ে অভিযোগ দায়ের করেছে নিখোঁজের পরিবার।

থানায় অভিযোগ দায়ের সূত্রে জানা যায়, নিখোঁজ ছেলের পিতা মোহাম্মদ নুরুল আলী বলেন, আমার ছেলে মুক্তাকীন মাওলা মিনহাজ (২৭) মাঝে মাঝে মানসিক সমস্যায় ভোগে । গত ২১ মার্চে আমি আমার ছেলেকে চট্টগ্রাম শহর থেকে ডাক্তার দেখিয়ে সন্ধ্যা ৬টার দিকে গাছবাড়িয়া কলেজ গেইট এলাকায় আসি। আমার ছেলে আমার অগোচরে একটি নোহা গাড়ি করে পুনরায় চট্টগ্রাম শহরে চলে যায়। পরবর্তীতে ২২ মার্চ সকালের দিকে আমার ছেলে একটি নাম্বার হতে আমাকে ফোন করে জানায় যে, সে চট্টগ্রাম শহরে আছে। আমি উক্ত নাম্বারে যোগাযোগ করিলে জনৈক ব্যক্তি সবজি বিক্রেতা আমাকে জানায় যে, চট্টগ্রাম ২ নাম্বার গেইট এলাকায় তিনি থাকেন। কিন্তু আমি উক্ত স্থানে খোঁজাখুজি করিয়া আমার ছেলেকে কোথাও পাই নাই। উক্ত বিষয়ে স্থানীয় গন্যামন্য ব্যক্তি বর্গের সহিত আলোচনা করিয়া এ বিষয়ে আইনগত প্রতিকার পাওয়া লক্ষে থানায় হাজির হয়ে অভিযোগ দায়ের করি ।কোনো ব্যক্তি তার সন্ধান পেলে চন্দনাইশ থানায় অথবা

নিখোঁজ ছেলের পিতা মোহাম্মদ নুরুল আলী (ফোন নম্বর: ০১৮২৬-৫৪১১১৭) যোগাযোগ করতে পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।চন্দনাইশ থানার ডিউটি অফিসার এএসআই মোঃ সাইফুল ইসলাম জানান, যুবক নিখোঁজ থাকার ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।