শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ-হেমন্তকাল -|- ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

চন্দনাইশে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের  ঈদ উপহার দিলেন   মোঃ এনাম উদ্দিন

প্রকাশিত হয়েছে- রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

 

চন্দনাইশ প্রতিনিধিঃরমজানের পবিত্রতা মুসলিম সমাজে নিয়ে আসে প্রশান্তি, প্রফুল্লতা ও পূর্ণতার বার্তা। মাসব্যাপী রোজা পালন শেষে পবিত্র ঈদুল ফিতরের আনন্দ থেকে যেন কাউকে বঞ্চিত হতে না হয়, সেই প্রচেষ্টা চলে প্রতিটি মুসলিম ঘরে ঘরে, প্রতিটি পরিবার ও প্রতিষ্ঠানে।

তাই চট্টগ্রামের চন্দনাইশ পৌরসভার ৮নং ওয়ার্ড দক্ষিণ গাছবাড়িয়া ছৈয়দ মোহাম্মদ পাড়া রহমানিয়া আহমদিয়া এ, এস সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

৭ এপ্রিল বিকেলে মাদ্রাসা প্রাঙ্গণে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ এনাম উদ্দিনের উদ্যোগে এসব উপহার দেওয়া হয়। এ সময় মাদ্রাসায় প্রায় অর্ধশতাধিক এতিম শিক্ষার্থীদের মধ্যে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি, পায়জামা টুপি ও নগদ অর্থ দেওয়া হয়। মাদ্রাসা শিক্ষকদের মাঝেও এ ঈদ উপহার তুলে দেওয়া হয়েছে।

উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব অধ্যাপক মো. তৈয়বুর রহমান, ব্যাংকার মোঃ রফিক আহমদ, চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও মাদ্রাসা কমিটির সদস্য মো. নুরুল আলম, এতিমখানা ও হেফজখানার প্রধান হাফেজ মৌলানা মোঃ জাহেদুল ইসলাম প্রমুখ।