রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

“হৃদয়ে সাতকানিয়া” মানবিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ

প্রকাশিত হয়েছে- রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

চট্টগ্রাম প্রতিনিধি:
“দূর হোক দরিদ্রতা” বেঁচে থাকুক মানবতা” এই স্লোগানে হৃদয়ে সাতকানিয়া মানবিক সংগঠনের উদ্যোগে সাতকানিয়া উপজেলাধীন মৌলভীদোকান রসুলাবাদ হযরত ছৈয়দ মক্কী (রাঃ) সাত্তারিয়া সিরাজিয়া এতিমখানা ও হেফজখানায় ৬ই এপ্রিল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ এবং ইফতার মাহফিলের অনুষ্ঠিত হয়েছে। এসময় ৪০জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ ও শিক্ষক/শিক্ষার্থীদের নিয়ে ইফতার আয়োজন এবং দেশ বিদেশের সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উক্ত অনুষ্ঠানের বক্তব্যকালে হৃদয়ে সাতকানিয়া মানবিক সংগঠনের সভাপতি সাংবাদিক নুরুল আমিন বলেন, আমরা গরীব অসহায় মানুষের কল্যাণে কাজ ও তাদের পাশে দাঁড়ানোর জন্য ২০২৩ সালের ডিসেম্বর মাসে এই সংগঠন প্রতিষ্ঠা করি। আলহামদুলিল্লাহ ইতিমধ্যে সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন এতিমখানায় শিক্ষা সামগ্রী বিতরণ, গরীব অসহায় মেয়ের বিয়েতে সহযোগিতা, অসুস্থ রোগীকে ঔষধপত্র, লাশ দাফন, ইফতার মাহফিল সহ বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে অংশগ্রহণ করতে সক্ষম হয়েছি।

তিনি আরো বলেন, সকল সেবার উপরে হচ্ছে মানবসেবা আমরা আমাদের এই মানবসেবা কাজ সামনে আরো এগিয়ে নিতে চাই এতে সকলের সহযোগিতা কামনা করি।এসময় তিনি সবাইকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

এসময় কেরানীহাট সিটি সেন্টারের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, ব্যাংকার ইকবাল হোসেন, নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, শিক্ষক নাজিম উদ্দিন, সাংবাদিক হেলাল উদ্দিন, সাংবাদিক শহিদুল ইসলাম, জীবন বীমা কর্পোরেশন বান্দরবান শাখার ব্রাঞ্চ ম্যানেজার আনিস উদ্দিন সিকদার,শিক্ষক কফিল উদ্দিন, সাজ্জাদ হোসেন সহ বিভিন্ন মান্যগন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।