শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ-হেমন্তকাল -|- ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

লোহাগাড়ায় ৩জন নকল পুলিশ ধরে আসল পুলিশকে দিলো জনতা

প্রকাশিত হয়েছে- বুধবার, ১২ জুন, ২০২৪

এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম)

চট্টগ্রামের লোহাগাড়ায় পুলিশ পরিচয়ে সাধারণ মানুষ ও গাড়ির চালককে মামলার ভয় দেখিয়ে প্রতারণা করার সময় জনতার হাতে ধরা পড়লো ৩ জন নকল পুলিশ।

মঙ্গলবার (১১ জুন) রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে উপজেলার পদুয়া তেওয়ারী হাটে কয়েকটি স্পটে প্রতারণা করার সময় স্থানীয়দের সন্দেহ হলে তাদের পরিচয় জানার সময় তারা কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তাৎক্ষণিক স্থানীয়রা তাদের আটকে রেখে থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে তাদের গ্রেপ্তার করে থানা হেফাজতে নিয়ে গিয়ে জিজ্ঞেসাবাদ করেন। ওই সময় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপির) স্টিকারযুক্ত একটি প্রাইভেট কার, ফাইল ও টিস্যুর বক্স জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত নকল পুলিশরা হলেন, চট্টগ্রাম নগরীর বহদ্দার বাড়ীর মৃত আব্দুস সাত্তারের ছেলে মোজাম্মেল হক চৌধুরী (৩৪), মহি উদ্দিন (২৬) ও মৃত মো. ইদ্রিসের ছেলেন মো. ইলিয়াছ বাবুল (৫৪)।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রাশেদুল ইসলাম বলেন, পদুয়া বাজারে ৩জন প্রতারক পুলিশ পরিচয়ে প্রতারণা করার সময় স্থানীয়রা হাতেনাতে ধরে থানায় খবর দিলে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পুলিশ নয় বলে স্বীকার করেছে। গ্রেপ্তারকৃত তিনজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।