মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে দোহাজারীতে মানববন্ধন

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১৪ জুন, ২০২৪

চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে শুক্রবার বিকেলে চন্দনাইশ প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক সাংবাদিক মাঈনুদ্দিন এর উপর সন্ত্রাসী বর্বরোচিত হামলার প্রতিবাদে চন্দনাইশ প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে বিভিন্ন সাংবাদিক সংগঠন সহ রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চন্দনাইশ প্রেস ক্লাবের সভাপতি এডভোকেট দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোহাম্মদ এরশাদ এর সঞ্চালনায় মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দোহাজারী প্রেস ক্লাবের সভাপতি নাসির উদ্দিন বাবলু, সাধারণ সম্পাদক আজগর আলী সেলিম, দোহাজারী প্রেস ক্লাবের সহ-সভাপতি এসএম রাশেদ, অর্থ সম্পাদক এম এ হামিদ, সাংগঠনিক সম্পাদক এস এ মুনতাসির, চন্দনাইশ প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আজিমুস শানুল হক দস্তগীর, সাংবাদিক শহিদুল ইসলাম, মোহাম্মদ জাহাঙ্গীর,আরাফাত হোসেন, এসএম জাকির, জাবের বিন রহমান আরজু, হাজী এনু মিয়া ও আয়েশা খাতুন ফাউন্ডেশনের সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক শ.ম. শফিকুল ইসলাম রাহী, দোহাজারী সংবাদপত্রের এজেন্ট নুরুল আমিন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ঘটনার সাথে জড়িত আসামি আব্দুর শুক্কুরকে তাৎক্ষণিকভাবে পুলিশ গ্রেপ্তার করায় চন্দনাইশ থানার পুলিশ কর্মকর্তাদের ভূয়সী প্রশংসা করে বলেন, আসামি যেন আইনের ফাঁক ফোকর দিয়ে বের হতে না পারে প্রয়োজনীয় ব্যবস্থা করার গ্রহণ করার জন্য থানা প্রশাসনের নিকট মানববন্ধন থেকে জোর দাবি জানানো হয়।