বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

চন্দনাইশে গ্রাম পুলিশদের মাঝে পোশাক, লুঙ্গি ও গেঞ্জি বিতরণ

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪

চন্দনাইশ প্রতিনিধি:

চট্টগ্রামের চন্দনাইশে কর্মরত গ্রাম পুলিশ সদস্যদের মাঝে সরকারিভাবে পোশাক ও বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়। সঙ্গে চন্দনাইশ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব জসীম উদ্দিন আহমেদ এর ব্যক্তিগত পক্ষ থেকে লুঙ্গি আর গেঞ্জি বিতরণ করা হয়েছে।

বুধবার (২৬ জুন) দুপুরে উপজেলা ভিডিও কনফারেন্স হলরুমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহমুদা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উপহার সামগ্রী বিতরণ করেন চন্দনাইশ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব জসীম উদ্দিন আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা পরিষদের নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আক্তার চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, যুবলীগ নেতা গিয়াস উদ্দিন জিকু, জনপ্রতিনিধি, গণ্যমাধ্যম কর্মীসহ গ্রাম পুলিশের সদস্যরা।

গ্রাম পুলিশদের উপস্থিতিতে তাদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন চন্দনাইশ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জসীম উদ্দিন আহমেদ ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহমুদা বেগম।

এসময় তারা বলেন, গ্রাম পুলিশদের এলাকার সকল অসামাজিক কার্যকলাপ, কোথাও কোন দুর্ঘটনার সংবাদ পাওয়া গেলে তাৎক্ষণিক উপজেলা প্রশাসন ও থানাকে অবহিত করা, চুরি, ডাকাতি, ছিনতাই, বাল্য বিবাহ, ইভটিজিং, মাদকের সংবাদ উপজেলা প্রশাসন ও থানাকে জানানোর জন্য নির্দেশনা প্রদান করা হয়। এছাড়াও সকলকে সতর্কতার সঙ্গে দায়িত্ব পালনসহ থানা এলাকার আইনশৃঙ্খলা রক্ষা এবং পলাতক আসামিদেরকে গ্রেপ্তারের জন্য ব্যবস্থা নিতে সকলকে আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের জন্য অনুরোধ জানান।