মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

বর্ণাঢ্য আয়োজনে চন্দনাইশে গ্লোবাল টেলিভিশনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত হয়েছে- রবিবার, ৭ জুলাই, ২০২৪

চন্দনাাইশ প্রতিনিধিঃ

বেসরকারি টেলিভিশন চ্যানেল গ্লোবাল টিভির ২য় বর্ষপূর্তি ও ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষ্যে চট্টগ্রামের চন্দনাইশে বর্ণাঢ্য আয়োজনে উদযাপন করা হয়েছে।

রবিবার (৭ জুলাই) দিনব্যাপী চন্দনাইশ প্রতিনিধি ও চন্দনাইশ প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ হামিদ এর আয়োজনে দোহাজারী জামিজুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, গাছের চারা রোপণ ও বিতরণ, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম দক্ষিণ জেলা টিভি জার্নালিস্ট এসোসিয়েশন সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে সাংবাদিক সাইফুল ইসলামের সঞ্চালনায় বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দোহাজারী পৌরসভার মেয়র আলহাজ মোহাম্মদ লোকমান হাকিম। স্বাগত বক্তব্য রাখেন গ্লোবাল টেলিভিশনের চন্দনাইশ প্রতিনিধি ও চন্দনাইশ প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ হামিদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জাফর আলী হিরু, প্রধান শিক্ষক বিষ্ণু যশা চক্রবর্তী, চন্দনাইশ প্রেসক্লাব সভাপতি আবিদুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক মো. নুরুল আলম, আবুল কাশেম লেদু চেয়ারম্যান ফাউন্ডেশন সাধারণ সম্পাদক কবি মুহাম্মদ জাহাঙ্গীর আলম, মানবাধিকার কর্মী আইয়ুব আলী, সাংবাদিক সৈকত দাশ ইমন, সাংবাদিক কামরুল ইসলাম মোস্তফা, সাংবাদিক আমিন উল্লাহ টিপু, সাংবাদিক জাবের বিন রহমান আরজু, সাংবাদিক আরিফুর ইসলাম, মফিজুল্লা খান শিশুবিদ্যা নিকেতন অধ্যক্ষ জাফর আহমদ, আইয়ুব আলী, জাহাঙ্গীর আলম, সহকারী প্রধান শিক্ষিকা শাহানাজ বেগম, আসাদুল হক সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত বক্তারা গ্লোবাল টেলিভিশনে বস্তুনিষ্ট সংবাদ, উপজেলার উন্নয়ন অগ্রগতি ও সমস্যা সম্ভাবনা নিয়ে সংবাদ পরিবেশনার উপর গুরুত্বারোপ করেন এবং গ্লোবাল টেলিভিশনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।