মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম

প্রকাশিত হয়েছে- রবিবার, ১৪ জুলাই, ২০২৪

এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম) চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন লোহাগাড়া থানার ওসি রাশেদুল ইসলাম।

রবিবার (১৪ জুলাই) চট্টগ্রাম জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ বিপিএম পিপিএমের নিকট হতে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের সম্মাননা স্মারক গ্রহণ করেন তিনি।
এবার সহ জেলায় তিনবার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন রাশেদুল ইসলাম। জানা গেছে, চলতি বছরের জুন মাসে মাসে অস্ত্র ও মাদক উদ্ধার, আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, গরু চুরি বন্ধ, ওয়ারেন্ট তামিলসহ সার্বিক বিবেচনায় বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ‘এ’ ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন তিনি। এই সময় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাসহ চট্টগ্রাম জেলার বিভিন্ন থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন। পুরস্কার প্রাপ্তিতে ওসি রাশেদুল ইসলাম বলেন, কৃতজ্ঞতা জানাই জেলা পুলিশের অভিভাবক সুযোগ্য পুলিশ সুপার স্যারসহ সকল সিনিয়র স্যারদের প্রতি। আন্তরিক ভালোবাসা আমার সকল সহকর্মীদের প্রতি যাদের আন্তরিক প্রচেষ্টায় আমার এই অর্জন। এই পুরস্কার তাদের উৎসর্গ করলাম। জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় আমার দায়িত্ববোধ আরও বেড়ে গেল। আমার দায়িত্বরত এলাকা লোহাগাড়া থানার নাগরিকদের প্রকৃতসেবা দিতে পারলে নিজেকে ধন্য মনে করি। তিনি আরো বলেন, সর্বস্তরের মানুষের জন্য আমার থানা সব সময় উন্মুক্ত। আমি চেষ্টা করে যাচ্ছি সব সময় মানুষকে সঠিক সেবা দিয়ে যেতে। এই সময় থানা এলাকার অপরাধ নির্মূলে সবার সহযোগিতা কামনা করেন তিনি।