বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

মীরসরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম 

প্রকাশিত হয়েছে- সোমবার, ২৬ আগস্ট, ২০২৪

 

বন্যায় টানা ৫ দিন পানিবন্দি হয়ে আছেন চট্টগ্রামের মীরসরাইয়ে ২ লাখেরও বেশি মানুষ। টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে ফেনী নদীর পানির উচ্চতা ক্রমাগত বৃদ্ধি পাওয়ায় গত বুধবার থেকে উপজেলার ১১টি ইউনিয়নের প্রায় ১৬৫টি গ্রাম প্লাবিত হয়। এসব ইউনিয়নে এখনও বিদ্যুৎ সংযোগ নেই।

এইদিকে বন্যাকবলিত বিভিন্ন স্থান পরিদর্শন এবং বানভাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সাতকানিয়া স্টুডেন্ট ফোরাম । এই সময় তারা জোরারগঞ্জ থানার বিভিন্ন ইউনিয়নের একাধিক ওয়ার্ডে বন্যাকবলিত মানুষের মাঝে এই ত্রান সামগ্রী বিতরণ করে।

সকাল থেকে সাতকানিয়া স্টুডেন্ট ফোরামের এডমিন মোহাম্মদ শাহজাহানের নেতৃত্বে উপস্থিত ছিলেন কো- এডমিন সাইদুর রহমান রাকিব , সাতকানিয়া স্টুডেন্ট ফোরামের সদস্য মোহাম্মদ রহিম উদ্দিন,নজরুল ইসলাম,ইয়াসিন আরাফাত,আব্দুল মোমেন,এমদাদুল ইসলাম,ফখরুল ইসলাম ,মো শরিফুল ইসলাম, মো ইমরান,মো সিয়াম সহ স্থানীয়দের সহায়তায় এসব খাদ্য দ্রব্য বিতরণ করা হয়।

সাতকানিয়া স্টুডেন্ট ফোরামের এডমিন মোহাম্মদ শাহজাহান বলেন মানুষের মাঝে খাবার বিতরন, তাদের পাশে দাড়ানো,সহায়তা ও সহযোগিতা করা ছিলো আমাদের উদ্দেশ্য।

মীরসরাইয়ের জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনর্চাজ (পরিদর্শক) সোহেল সরকার জানান, রবিবার বিকাল পর্যন্ত মীরসরাইয়ের মিঠাছরা বাজার ঢাকামুখী লেন গাড়ি চলাচল বন্ধ ছিল। মহাসড়কের ফেনী অংশে প্লাবিত হওয়ায় গাড়ি চলাচল করছে অত্যন্ত ধীরগতিতে।