রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

চন্দনাইশ পৌরসভায় বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক পাঁয়ে হেটে পরিদর্শন ও ত্রাণ বিতরণ করলেন মেয়র খোকা।

প্রকাশিত হয়েছে- বুধবার, ১৭ জুলাই, ২০১৯

মো. নুরুল আলম, চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় গত শনিবার (৬ জুলাই) থেকে সোমবার (১৫ জুলাই) পর্যন্ত টানা নয় দিনের অবিরাম বর্ষণ ও পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যার পানি নেমে গেলেও রেখে গেছে তার ধ্বংস চিহ্ন। বন্যার কারনে উপজেলার ২ টি পৌরসভা ও ৭টি ইউনিয়নের আভ্যন্তরীন সড়কগুলো ক্ষত-বিক্ষত হয়ে পড়েছে। সড়কের বিভিন্ন স্থানে বড় বড় গর্ত সৃষ্টি হওয়ার কারনে যানবাহন চলাচলে বাধার সৃষ্টি হয়েছে। কোন কোন সড়কে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে।

গত মঙ্গলবার (১৬ জুলাই) সারা দিনব্যাপী চন্দনাইশ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের বন্যা কবলিত ক্ষতিগ্রস্থ সড়কগুলো পাঁয়ে হেটে পরিদর্শন ও বন্যাদুর্গত এলাকায় ত্রাণ বিতরণ করেছেন চন্দনাইশ পৌরসভার মেয়র মুঃ মাহাবুবুল আলম খোকা।

ছবি: চন্দনাইশ পৌরসভায় পরিদর্শন ও ত্রাণ বিতরনের

পরিদর্শন কালে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র হেলাল উদ্দিন চৌধূরী,কাউন্সিলর খোরশেদ আলম সবুজ,অজয় দত্ত ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের বন্যা কবলিত এলাকার ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন।

চন্দনাইশ পৌরসভার মেয়র মু: মাহাবুবুল আলম খোকা বলেন, প্রাথমিক পর্যায়ে নিজস্ব ও পৌরসভার পক্ষ থেকে ত্রাণ আজ বিতরণ করছি। বন্যা দূর্গত এলাকার বাসিন্দাদের পাশে আমরা রয়েছি। পৌর এলাকার সকল শ্রেণির পেশার মানুষকে আহবান জানাচ্ছি কবলিত এলাকার ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের দিকে সহযোগিতার হাত প্রসারিত করেন। সকলের প্রচেষ্ঠায় ইন্নশাআল্লাহ আমরা এ দুর্যোগ কাটিয়ে উঠতে পারবো।