রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

চন্দনাইশে সাহিত্যিক আহমদ ছফা’র প্রয়াণ দিবস উপলক্ষ্যে চিত্রাংকন প্রতিযোগিতা ২৬জুলাই শুক্রবার

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯

মো. নুরুল আলমঃ
চন্দনাইশের কৃতি সন্তান,বাংলা সাহিত্যের মানবতাবাদী, প্রথাবিরোধী, সব্যসাচী লেখক, দার্শনিক, কবি, গণবুদ্ধিজীবী ও সাহিত্যিক আহমদ ছফার ১৮তম প্রয়াণ দিবস উপলক্ষ্যে সাহিত্যিক আহমদ ছফা স্মরণসভা পরিষদ,চন্দনাইশ শাখার উদ্যোগে আয়োজন করেছে চিত্রাংকন প্রতিযোগিতা।

আগামী শুক্রবার (২৬ জুলাই’১৯) গাছবাড়িয়া নিত্যানন্দ গৌরচন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে চারটি বিভাগের এ প্রতিযোগিতা শুরু হবে সকাল সাড়ে ৮টায়। শিশু শ্রেণি থেকে ৩য় শ্রেণি- ক বিভাগ, ৪র্থ থেকে ৫ম শ্রেণি- খ বিভাগ, ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণি গ বিভাগ, ৯ম থেকে ১০ম শ্রেণি -ঘ বিভাগের অন্তর্ভুক্ত।

ক বিভাগ, খ বিভাগ, গ বিভাগ ও ঘ বিভাগের জন্য প্রতিযোগিতার বিষয় উন্মুক্ত।

পরের দিন ২৭জুলাই ২০১৯খ্রি.,শনিবার দুপুর ২ঘটিকায় চন্দনাইশ উপজেলা পরিষদ মিলনায়তনে স্মারক আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার আ. ন. ম. বদরুদ্দোজা সভাপতিত্বে অনুষ্ঠিত হবে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় বিভাগীয় কমিশনার, চট্টগ্রাম’র জনাব মো. আবদুল মান্নান।

সভায় আরোও অতিথি ও আলোচক হিসেবে উপস্থিত থাকবেন দেশবরেণ্য বুদ্ধিজীবী, কবি-সাহিত্যিক, প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষাবিদ, জনপ্রতিনিধি, বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

প্রতিটি বিভাগ থেকে ২৫টি করে সর্বমোট ১০০টি পুরস্কার প্রদান করা হবে। চিত্রাংকন প্রতিযোগিতায় অংশ নিতে যারা ইচ্ছুক তারা সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান অথবা নিচের নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানাচ্ছি (০১৬১২-৭৩৭৩৬৩) বলে জানিয়েছেন সাহিত্যিক আহমদ ছফা স্মরণসভা স্মরণসভা পরিষদের সদস্য সচিব সাংবাদিক মো. নুরুল আলম।

আবেদনের শেষ তারিখ :২৫/০৭/২০১৯.

(বি. দ্র. : সাহিত্যিক আহমদ ছফা’র ১৮তম প্রয়াণ দিবস উপলক্ষ্যে চিত্রাংকন প্রতিযোগিতা
তারিখ: ২৬ জুলাই’১৯ শুক্রবার সকাল ৯.৩০টায়।
স্থান : গাছবাড়িয়া নিত্যানন্দ গৌরচন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়,চন্দনাইশ।)