আজ ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
  দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ       বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল       সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন       চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল       রাউজানের উত্তর হিংগলায় এক হাজার গরিব, অসহায় নারী-পুরুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ       “হৃদয়ে সাতকানিয়া” মানবিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ       চন্দনাইশে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের  ঈদ উপহার দিলেন   মোঃ এনাম উদ্দিন       সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর দুই হাফেজের মৃত্যু       রাউজানে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর আলি হোসেন মসজিদের ইমামের মৃত্যু       চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন    


নিজস্ব প্রতিনিধিঃ
জনতাই পুলিশ পুলিশই জনতা
এই শ্লোগানে দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশ থানা ও কমিউনিটি পুলিশের আয়োজনে ছেলেধরা, গুজব,গনপিটুনি, জঙ্গী ও মাদক প্রতিরোধে মহাসমাবেশ দোহাজারী সাঙ্গু কনভেনশন হলরুমে
২৮ জুলাই রবিবার বিকালে পুলিশিং মহাসমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময়ে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১৪ চন্দনাইশ-সাতকানিয়া আংশিক আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এম.পি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যারা বাংলাদেশের স্বাধীনতা চায়নি তারাই গুজবের মূলহোতা। মাননীয় প্রধানমন্ত্রী যখন থেকে পদ্মা সেতু নির্মাণের পরিকল্পনা গ্রহণ করেছেন তখন থেকেই দেশ বিরোধী একটি কুচক্রী মহল এই সেতু নির্মাণকে পদে পদে বাধাগ্রস্থ করার চেষ্টা করছে। এ দেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধি যাদের ভালো লাগেনা, যারা এদেশকে এখনো পাকিস্তান বানানোর স্বপ্ন দেখে। যারা সাঈদিকে চাঁদে দেখা গেছে বলে গুজব ছড়ায়। ঐ সমস্ত দেশদ্রোহী, সমাজ বিরোধী, দেশের শত্রুরা আবারো একইভাবে গুজব রটিয়ে এদেশের উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্থ করতে চায়।
তাদের স্বপ্ন কখনো পূর্ণ হবেনা।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা বিপিএম (বার) পিপিএম’র সভাপতিত্বে সমাবেশে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেনন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার) পিপিএম। তিনি বলেন, “এদেশে বাংলাদেশে গুজব নতুন নয়। মহান স্বাধীনতার যুদ্ধের সময় গুজব উঠে সপ্তম নৌবহর আসছে আমেরিকা থেকে। দেশে গুজব দিয়ে বার বার বাংলাদেশের অগ্রযাত্রাকেকে পেছনের দিকে টেনে নেয়ার চেষ্টা করা হয়েছে।

প্রশাসন অত্যন্ত কঠোর অবস্থানে আছে। যারা গুজব ছড়াবে, তাদেরকে আইনের আওতায় নিয়ে আসা হবে। গুজব ঠেকাতে পুলিশ জনগণের পাশে আছে। যেকোন মুহুতে পুলিশকে ‘৯৯৯’ নাম্বারে ফোন দিলেই পুলিশ হাজির হবে। পুৃলিশ জনতা, জনতা পুলিশ, যারা গুজব ছড়াবে তাদেরকে আইনের আওয়তায় এনে বিচারের সম্মুখীন করা হবে সেই যতবড় ক্ষমতাবান হোক।
এইটা একটা গুজব। আমরা হুজুগী বাঙালী কোন কিছু হলে তা বিচার বিশলেশন না করে গুজব ছড়ায়। আগে সত্যটা কি জানুন। আর সেতু করতে ইট বালু সিমেন্ট লোহা প্রয়োজন হয়। কোন শিশুর মাথা দরকার হয়না।

এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা অতিরিক্ত পুলিশ সুপার আফরোজুল হক টুটুল, চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম বদরুদ্দোজা, চন্দনাইশ উপজেলা ভাইস-চেয়ারম্যান সোলাইমান ফারুকী, মহিলা ভাইস-চেয়ারম্যান কামেলা খানম রুপা, চন্দনাইশ পৌরসভা মেয়র মাহবুবুল আলম খোকা, বরকল ইউ.পি চেয়ারম্যান হাবিবুর রহমান, অধ্যক্ষ আহমদ হোসাইন আল কাদেরী,উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ সাধারণ সম্পাদক দোহাজারী জামিজুরী বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক বিষ্ণু যশা চক্রবর্ত্তী। চন্দনাইশ থানা কমিউনিটি পুলিশিং সভাপতি ও হাশিমপুর ইউ.পি চেয়ারম্যান আলমগীরুল ইসলাম চৌধুরী, জোয়ারা ইউ.পি চেয়ারম্যান আমিন আহমদ চৌধুরী রোকন, চট্টগ্রাম জজ কোর্টের অতিরিক্ত পিপি সাংবাদিক দেলোয়ার হোসেন, সাবেক দোহাজারী ইউ.পি চেয়ারম্যান আবদুল্লাহ্ আল নোমান বেগ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা ও চন্দনাইশ থানা, দোহাজারী তদন্তকেন্দ্র পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ, ইউনিয়নের চেয়ারম্যান, ইউ.পি সদস্য, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষক, সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন।





দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ

বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল

সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

রাউজানের উত্তর হিংগলায় এক হাজার গরিব, অসহায় নারী-পুরুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ

“হৃদয়ে সাতকানিয়া” মানবিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ

চন্দনাইশে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের  ঈদ উপহার দিলেন   মোঃ এনাম উদ্দিন

সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর দুই হাফেজের মৃত্যু

রাউজানে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর আলি হোসেন মসজিদের ইমামের মৃত্যু

চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত