রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

ঈদুর আযহা শুভেচ্ছা জানালেন ছাত্রলীগ নেতা আহাদ

প্রকাশিত হয়েছে- সোমবার, ১২ আগস্ট, ২০১৯

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে দেশবাসীসহ বিদেশে অবস্থানরত জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে চট্টলার সকল ছাত্র সমাজকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলার সাতকানিয়া উপজেলার খাগরিয়া ইউনিয়নের কৃর্তিসন্তান বিশিষ্ট সমাজ সেবক ও সংগঠক সাহসী তরুণ ছাত্রলীগ নেতা বাংলাদেশ ছাত্রলীগ,চট্টগ্রাম মহানগর শাখার উপ-গণ শিক্ষা বিষয়ক সম্পাদক ছাত্রলীগের উজ্জল নক্ষত্র আবদুল আহাদ।

দেশের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়ে এক বার্তায় তিনি বলেন,ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সকলের জীবন। অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে সেই সাথে দেশ ও প্রবাসে অবস্থানরত এবং চট্টলায় সকল ছাত্রসমাজ প্রতি ঈদের শুভেচ্ছা জানান, তিনি অারো বলেন, হযরত ইব্রাহিম (আ.) ও ইসমাঈল (আ.) এর ত্যাগের নিদর্শন। এই ত্যাগের মূলে ছিল আল্লাহর প্রতি ভালবাসা এবং তার সন্তুষ্টি অর্জন। প্রিয় বস্তুকে উৎসর্গের মাধ্যমে মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত হযরত ইব্রাহিম (আঃ) স্থাপন করে গেছেন তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুস্মরণীয় অনুকরণীয় যা যুগযুগ স্মরণীয় হয়ে আছে।
আসুন আগে সবাই মনের পশুত্ব’কে কোরবানি করি- তারপর পবিত্র ঈদ-উল আযহা’র মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিয়ে সমাজকে এগিয়ে নিই।

সবাইকে জানাই পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারাক।