রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

হৃদয়ে দিয়াকুল সংগঠনের উদ্যোগে বৃক্ষ চারা বিতরণ

প্রকাশিত হয়েছে- বুধবার, ১৪ আগস্ট, ২০১৯

আসুন সবাই মিলে সবুজ পৃথিবী গড়ি এই স্লোগানে চন্দনাইশ, দোহাজারী পৌরসভার শিক্ষা, সামাজিক উন্নয়নমূলক ও অরাজনৈতিক সংগঠন হৃদয়ে দিয়াকুল কর্তৃক ১৪ আগষ্ট বৃক্ষ চারা বিতরণ কর্মসূচি-১৯ দিয়াকুল সানোয়ারা আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে সম্পন্ন হয়।
বৃক্ষ চারা বিতরণ অনুষ্ঠান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হৃদয়ে দিয়াকুল এর উপদেষ্টা মোহাম্মদ আমছুর উদ্দিন ও উপদেষ্টা সাদেক হোসেন।
উপদেষ্টা বক্তব্য পর্বে আমছুর উদ্দিন বৃক্ষ চারা বিতরণ কর্মসূচি আয়োজন করার জন্য সাধুবাদ জানান এবং বৃক্ষ বিতরণের মধ্যে কর্মকান্ড সীমাবদ্ধ না রেখে সংগঠনের সদস্যদের নিজ নিজ উদ্যোগে বৃক্ষ চারা রোপন ও পরিচর্যা করার আহ্বান জানা।
এই সময় আরো বক্তব্য রাখেন হৃদয়ে দিয়াকুল এর সভাপতি ওবাইদুল হক শাকিল, সাধারণ সম্পাদক মোঃ সাইমুন, সহ সভাপতি মিজানুর রহমান, সহ সাধারণ সম্পাদক হিরো দাশ, সাংগঠনিক সম্পাদক আরমান উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক জাবেদুল ইসলাম, শিক্ষা ও ক্রীড়া সম্পাদক বেলাল উদ্দিন, অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন ও দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম।
বৃক্ষ চারা বিতরণ অনুষ্ঠান উপস্থিত ছিলেন হৃদয়ে দিয়াকুল এর সহ কার্যকরী সদস্য মোজাম্মেল হক, আব্দুল্লাহ আল নোমান, তারেক উদ্দিন জিসান, নরুন নবী, মোঃজাহেদ, রানা দাশ,জাকের হোসেন,মিজানুর রহমান,মোঃ রবিউল,শুভ বড়ুয়া, রিমন সেন।