রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

চন্দনাইশ উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী পালন

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯

মো. নুরুল আলম,চন্দনাইশঃ
স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের শ্রেষ্ট বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় চট্টগ্রামের চন্দনাইশে পালন করা হয়েছে।

চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী বৃহস্পতিবার ১৫ আগষ্ট সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাজ্ঞ অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে সংসদ সদস্য উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত জাতীয় শোক দিবসের র‍্যালীতে অংশ গ্রহণ করেন।

এ সময় তাঁর সাথে ছিলেন চন্দনাইশ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী ,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিবেদিতা চাকমা, পৌর মেয়র মাহাবুবুল আলম খোকা, ভাইস চেয়ারম্যান মৌলানা মোঃ সৌলায়মান ফারুকী, মহিলা ভাইস চেয়ারম্যান এড. কামেলা খানম রুপা,
চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ কেশব চক্রবর্তী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু আহমেদ জুনু,উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ,উপজেলার সকল কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা ও সামাজিক সংগঠনগুলোর নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এদিকে র‍্যালী শেষে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

অন্যদিকে চন্দনাইশ পৌরসভার প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাজ্ঞ অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন চন্দনাইশ পৌরসভার মেয়র মুহাম্মদ মাহাবুবুল আলম খোকা।এ সময় পৌরসভার সকল কাউন্সিলর ও কর্মকর্তা – কর্মচারী সাথে ছিলেন।