রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

চন্দনাইশে ঘরে ঘরে দুর্গ গড়ে তুলে সন্ত্রাস মাদকমুক্ত করতে হবে – এমপি নজরুল

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯

মো. নুরুল আলম,চন্দনাইশ চট্টগ্রামঃ

চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী বলেছেন, চন্দনাইশে মাদকের করাল গ্রাস থেকে আমাদের যুব সমাজকে রক্ষা করতে হবে।চন্দনাইশে মাদকের বিরুদ্ধে ঘরে ঘরে প্রতিরোধ দূর্গ গড়ে তোলে সমাজ ও দেশকে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক মুক্ত করতে হবে। এ লক্ষ্যে সন্তানের পিতা-মাতা, আত্মীয়-স্বজন, শিক্ষক, মসজিদের ইমাম ও খতিব সকলকে যথাযথ দায়িত্ব পালনে এগিয়ে আসতে হবে।
চট্টগ্রাম -১৪ (চন্দনাইশ -আংশিক আসনে) প্রতিটি ওয়ার্ডে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী কমিটি গঠনের কথা উল্লেখ করে এমপি বলেন ইতোমধ্যে প্রতিটি ওয়ার্ডে মাদক ও সন্ত্রাস বিরোধী জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কমিটি গঠন করা হচ্ছে।

তিনি গত ১৩ আগস্ট (সোমবার) সন্ধ্যায় পশ্চিম এলাহাবাদ মাদক নিয়ন্ত্রণ কমিটি মানিকের উদ্যোগে আয়োজিত সর্বস্তরের নাগরিকদের মাদক বিরোধী সমাবেশ ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে এ কথা বলেন। সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ বিরোধী ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে চন্দনাইশ উপজেলা যুবলীগের সদস্য মোহাম্মদ সাইফুদ্দিন খালেদ ও মানিক এর সদস্য সচিব সরোয়ার জামাল আহাদের সঞ্চালনায় সভাপতিত্ব করেন মাদক নিয়ন্ত্রণ কমিটি মানিক এর সভাপতি কাজী তৌহিদুল ইসলাম।

প্রধান বক্তা ছিলেন ঢাকা উত্তরা ক্লাবের কার্যনির্বাহী সদস্য সাঙ্গু গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান এম এ তাহের।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বি এন পি’র সদস্য এডভোকেট রফিক আহমেদ,

চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মালেক রানা, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক এডভোকেট আবু ছালেহ, কাঞ্চনাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মজিবুর রহমান, পশ্চিম এলাহাবাদ আহমদিয়া সুন্নিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা সহ অধ্যক্ষ মাওলানা অলিউল্লাহ, রাঙ্গুনিয়া কলেজ এর প্রভাষক রেজাউল করিম, ২ নং ওয়ার্ডের মেম্বার জনাব জাহাঙ্গীর আলম, ১ নং ওয়ার্ডের মেম্বার জনাব শামসুল আলম, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা মোঃ শাহজাহান, কাজী সিরাজুল ইসলাম, নূর শাহেদ, আলী আজগর, ইকরা গ্রন্থাগারের সম্মানিত সভাপতি মৌলানা আজিজুর রহমান, স্বাধীনতা সংগঠনের সাবেক সভাপতি মোরশেদ আলম, তরুণ সংঘের সম্মানিত সভাপতি আরমান জুয়েল মারুফ, ইকরা গ্রন্থকারের সম্মানিত সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আনোয়ার, হোসেন নব উচ্ছ্বাসের সভাপতি সালাউদ্দিন পারভেজ, মানিকের যুগ্ন আহবায়ক সালমান মাসুদ, মানিক সদস্য, শহীদ, শাকিল, সাইফুল, আল ওসমান তুহিন, ইব্রাহিম তানিম, কাজী ইসাহাক ইমন, কাজী আলমগীর, ওসমান গনি পারভেজ,শহিদ,হায়দার প্রমুখ।

এমপি আরোও বলেন চিন্তা চেতনা, রাজনৈতিক আদর্শে আমরা ভিন্নমতের হলেও মাদকের বিরুদ্ধে সকলেই ঐক্যবদ্ধ।