রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

বাঁশখালীতে ক্যান্সার রোগীদের চেক বিতরণ উন্নয়ন প্রকল্পের চিঠি হস্তান্তর ও আলোচনা সভা

প্রকাশিত হয়েছে- রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

মুহাম্মাদ সাঈদুল ইসলাম
বাঁশখালী(চট্টগ্রাম)প্রতিনিধিঃ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতীয় সংঘ স্বীকৃত বিশ্ব বন্ধু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে জননেত্রী প্রধানমন্ত্রী কতৃক বাঁশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নের ক্যান্সার রোগীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠান ও চট্টগ্রাম জেলা পরিষদের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের চিঠি হস্তান্তর ও আলোচনা সভা চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য শাহিদা আক্তার জাহান এম এ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

শনিবার ( ১৭.০৮.২০১৯) বিকাল ৩ টার পর হতে বাঁশখালী জলদি গার্লস স্কুল হলে আওয়ামী লীগ নেতা আক্তার হোসেন এর পরিচালনায় চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্থসম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনের সাংসদ সদস্য আলহাজ্জ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম।

বাঁশখালীতে ক্যান্সার রোগীদের চেক বিতরণ

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একমাত্র জাতির কল্যানের জন্যে একটি স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছিলেন। যদিও ঘাতকের নির্মম আঘাতে বঙ্গবন্ধু এই দিনে শাহাদাত বরণ করেছিলেন। ষড়যন্ত্রকারীরা এখনো বঙ্গবন্ধুর স্বপ্নকে ধ্বংস করে দিতে চায় কিন্তু পারবেনা। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাস্তবায়নের আপ্রাণ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।বয়স্ক ভাতা, বিধবা ভাতা,পঙ্গু ভাতা, ভূমিহীনদের ভূমির বয়বস্থা, গৃহহীনদের আশ্রয়ণ প্রকল্প, ক্যান্সারসহ বিভিন্ন রোগীদের চিকিৎসা সেবা ও উন্নয়ন মূলক কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। মননীয় প্রধানমন্ত্রীর আন্তরিক প্রচেষ্ঠায় বঙ্গবন্ধুর স্বপ্নের এই বাংলাদেশ ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে ওঠবে বলে জানান।

এতে আরো উপস্থিত ছিলেন বাঁশখালী পৌরসভার আওয়ামী যুব লীগের আহবায়ক মোঃ হামিদ উল্লাহ, বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাওলানা আক্তার হোসেন, মহিলা আওয়ামী যুবলীগ নেত্রী রোকসানা আক্তার, জাহানারা বেগম,ফাতেমা বেগম,রেহেনা বেগম,রহিমা বেগম, রোকেয়া বেগম,নার্গিস আকতার, জেবুন্নেছা প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি ও চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য শাহিদা আক্তার জাহানের কাছ থেকে ক্যান্সার রোগীদের চেক ও বিভিন্ন উন্নয়ন প্রকল্পের চিঠি হস্তান্তর করে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।