আজ ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
  দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ       বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল       সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন       চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল       রাউজানের উত্তর হিংগলায় এক হাজার গরিব, অসহায় নারী-পুরুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ       “হৃদয়ে সাতকানিয়া” মানবিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ       চন্দনাইশে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের  ঈদ উপহার দিলেন   মোঃ এনাম উদ্দিন       সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর দুই হাফেজের মৃত্যু       রাউজানে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর আলি হোসেন মসজিদের ইমামের মৃত্যু       চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন    


ডেঙ্গুর বিরুদ্ধে, চল যাই যুদ্ধে এই স্লোগানে চন্দনাইশ, দোহাজারী পৌরসভার শিক্ষা, সামাজিক উন্নয়নমূলক ও অরাজনৈতিক সংগঠন হৃদয়ে দিয়াকুল এর সার্বিক সহযোগিতায় আলোর সন্ধানে একতা সংঘের আয়োজনে ২০ আগস্ট উত্তর দিয়াকুল মাস্টারঘোনা এলাকায় ডেঙ্গু প্রতিরোধ কর্মসূচি-১৯ইং সম্পন্ন হয়।
কর্মসূচি শুরুতে আলোচনা সভায় হৃদয়ে দিয়াকুল এর
সাধারণ সম্পাদক মোঃ সাইমুন,দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম,সহ কার্যকরী সদস্য শুভ বড়ুয়া ও আলোর সন্ধানে একতা সংঘের উপদেষ্টা জসিম উদ্দিন, নুরুল আলম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নূর হোছাইন বক্তব্য রাখেন।
হৃদয়ে দিয়াকুল এর সাধারণ সম্পাদক মোঃসাইমুন বলেন সরকারের একার পক্ষে ডেঙ্গু প্রতিরোধ করা সম্ভব নয়,ডেঙ্গুর বিরুদ্ধে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। সচেতনতার পাশাপাশি বাড়ি বা যে কোন জায়গায় পানি জমে মশা বিস্তার করতে না পারে সেই দিকে সতর্কতা অবলম্বন করে, চারপাশ পরিস্কার পরিচ্ছন্ন রাখার উপর গুরুত্ব দেন। তিনি আরো বলেন হৃদয়ে দিয়াকুল এর সহযোগিতায় এটি ২য় ডেঙ্গু প্রতিরোধ কর্মসূচি এর আগে ১৩ই আগস্ট আশ্রয়ন প্রকল্প যুব সংঘের আয়োজনে ১ম কর্মসূচি সম্পন্ন হয়। ডেঙ্গু বিরুদ্ধে এগিয়ে আসার জন্য আলোর সন্ধানে একতা সংঘের সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন ।
এই সময় উপস্থিত ছিলেন হৃদয়ে দিয়াকুল এর সহ কার্যকরী সদস্য আব্দুল্লাহ আল নোমান, মোহাম্মদ রাশেদ আলোর সন্ধানের সভাপতি মোঃ রিয়াদ হোসেন, সহ সভাপতি মো হাছান, সহ সাংগঠনিক সম্পাদক মো মিনার হোসেন,অর্থ সম্পাদক মোঃজালাল হোসেন,দাওয়াত বিষয়ক সম্পাদক রেজাউল করিম,সদস্য আলম,হারুনুর রশিদ,জমির,ইসমাইল, সাইফুল, ইলিয়াছ।
কর্মসূচির আওতায় এলাকার জনসাধারণের মাঝে ডেঙ্গু সচেতনতামূলক লিফলেট বিতরণ, পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান ও মশক নিধন মেশিনের সাহায্যে ঔষধ ছিটানো হয়।





দক্ষিণ চট্টগ্রামের মধ্যপ্রাচ্যের সাথে মিল রেখে ৬০ গ্রামের বুধবার ঈদ

বিভিন্ন পেশাজীবির সাথে দৈনিক যায়যায়দিন মহেশখালী প্রতিনিধির ইফতার মাহফিল

সাতকানিয়া খাগরিয়া শফিকুল ইসলাম রাহী মাদ্রাসায় চন্দনাইশ প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

চন্দনাইশে দক্ষিণ গাছবাড়িয়া সাহিত্যিক পাড়া প্রবাসী ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

রাউজানের উত্তর হিংগলায় এক হাজার গরিব, অসহায় নারী-পুরুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ

“হৃদয়ে সাতকানিয়া” মানবিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ

চন্দনাইশে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের  ঈদ উপহার দিলেন   মোঃ এনাম উদ্দিন

সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর দুই হাফেজের মৃত্যু

রাউজানে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর আলি হোসেন মসজিদের ইমামের মৃত্যু

চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত