রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ চন্দনাইশে, আহত ৪

প্রকাশিত হয়েছে- রবিবার, ২৫ আগস্ট, ২০১৯

নিজস্ব প্রতিনিধি,চন্দনাইশ চট্টগ্রাম:
চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় বাস ও যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনার চালকসহ চারজন গুরুতর আহত হয়েছেন।

রবিবার (২৫ আগস্ট) বিকাল ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বাগিচাহাট বাইন্যাপুকুর নামক এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

চন্দনাইশ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রাকিবুল হাসান জানান, রবিবার বিকাল ৪টার দিকে দুর্ঘটনার সংবাদ পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হই। প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায় উপজেলার বাগিচাহাট বাইন্যাপুকুর এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্টগ্রামমুখি সৌদিয়া যাত্রীবাহী বাসের সঙ্গে কেরানীহাটমুখি যাত্রীবাহী লেগুনার সংঘর্ষ হয়। এতে চারজন আহত হন। তন্মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে।

দুর্ঘটনা কবলিত দুমড়ে-মুষড়ে যাওয়া সৌদিয়া যাত্রীবাহী বাস (ছবি:হৃদয়ে চট্টগ্রাম)

আহতরা হলেন- লেগুনা চালক সাতকানিয়া উপজেলার মৌলভীর দোকান এলাকার মো. দিদারুল ইসলাম হৃদয় (১৮), চন্দনাইশ পাঠানদন্ডি শিকদার বাড়ি এলাকার জান্নাতুল ফেরদাউস (২৭), লোহাগাড়া উপজেলার মো. হেলাল (২৫) ও একজন অজ্ঞান থাকায় তার নাম জানা যায়নি।

আহতদের উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক লেগুনা চালক দিদারুল ইসলাম হৃদয় ও জান্নাতুল ফেরদাউসকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) পাঠান।

গুরুতর আহত লেগুনা চালক (ছবি:হৃদয়ে চট্টগ্রাম)

ঘটনার সত্যতা নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আহসান হাবীব জানান, ‘দুর্ঘটনা কবলিত বাস ও পিক আপ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।