রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

চন্দনাইশে আধুনিক ও দৃষ্টিনন্দন ‘মাসুমা কনভেনশন সেন্টার’ এর শুভ উদ্বোধন

প্রকাশিত হয়েছে- শনিবার, ৩১ আগস্ট, ২০১৯

মো. নুরুল আলম,চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি ঃ

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার সবচেয়ে আধুনিক ও দৃষ্টিনন্দন ‘মাসুমা কনভেনশন সেন্টার’ এর শুভ উদ্বোধন হয়েছে। গত ৩০আগষ্ট (শুক্রবার) সন্ধ্যায় বর্ণাঢ্য এক অনুষ্ঠানের মাধ্যমে উদ্বোধন করা হয় এই অভিজাত কনভেশন সেন্টারের।

চন্দনাইশ উপজেলার জোয়ারা ইউনিয়নের আরকান -কক্সবাজার সড়ক সংলগ্ন বাদামতল এলাকায় এ কনভেশন হলটি তৈরি করেছে মাসুমা প্রপার্টিজ।আধুনিক ইন্টেরিয়র ডিজাইনে সাজানো এই শীতাতপ নিয়ন্ত্রিত কনভেশন সেন্টারে অতিথিদের গাড়ি পার্কের এর জন্য রয়েছে সুবিশাল জায়গায় পার্কিংয়ের ব্যবস্থা। সার্বক্ষণিক নিরাপত্তার জন্য রয়েছে ক্লোজ সার্কিট (সিসিটিভি) ক্যামেরা ও পর্যাপ্ত নিরাপত্তা কর্মী।

মাসুমা প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আ’লীগ যুবলীগের অর্থ সম্পাদক মো. সেলিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ‘মাসুমা কনভেনশন সেন্টার’বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ-সাতকানিয়া আংশিক) আসনের সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় এবং পাট ও বস্ত্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, সাবেক জাতীয় সংসদের প্যানেল স্পীকার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আবদুল জব্বার চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবু আহমেদ জুনু, জোয়ারা ইউনিয়নের চেয়ারম্যান আমিন আহমেদ চৌধুনী রোকন প্রমুখ।

অনুষ্ঠান শেষে মেজবানে এলাকার জনপ্রতিনিধি, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।