রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

লোহাগাড়ায় এস আলম-আল সফর পরিবহনের সংঘর্ষে আহত -১৩

প্রকাশিত হয়েছে- শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিনিধি:
দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি এলাকায় এস আলম-আল সফর পরিবহনের মুখোমুখি সংঘর্ষের সংঘর্ষে চালকসহ ১৫ জন আহত হয়েছেন।

গত শুক্রবার ৬ সেপ্টেম্বর রাত ৮টায় দিকে চট্টগ্রাম-কক্সাবাজার মহাসড়কের চুনতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় যারা আহতরা হয়েছেন তারা হলেন, এস আলম পরিবহনের ড্রাইবার মঞ্জুর আলম (৪০) কক্সবাজার জেলার চকরিয়া বাড়ী এবং আল সফর পরিবহনের চালক কাজল (৪৫) তার বাড়ী আনোয়ারা চাতরী চৌমুহনী এলাকার, জহির উদ্দিন (২৫), পেকুয়ার মো. রেজাউল করিম (২৪), চকরিয়ার মো. মিজান (৪০), মো. রিদওয়ান (৪৫), কোরবান আলী (৪৮), জাহাঙ্গীর আলম (৩৫), পারভেজ (২১), আরফাত (১৯), মাসুদ (২৩), নুরুজ্জামান (২২), তারেক (২১), রামুর মো. হাবিব (৪৩) ও টেকনাফের মো. সমশু (৪৫)। সূত্রে আরো জানা যায় আহতদের মধ্যে এস আলমের ড্রাইবার অপর ড্রাইভারের অবস্থা গুরুতর।

স্থানীয়রা জানায়, কক্সবাজার থেকে আগত চট্টগ্রাম শহরমুখী এস আলম ও বিপরীতমুখী আল সফর পরিবহনের বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে ১৫ জন যাত্রী আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও আমিরাবাদ বেসরকারি হাসপাতালে নিয়ে যান। এস আলম পরিবহনের বাস চালক মঞ্জুর আলমকে প্রাথমিক চিকিৎসার পর আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার পর চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে দু’মুখী শত শত যানবাহন আটকা পড়ে। এতে করে এক ঘন্টারও বেশি সময় যানবাহন চলাচল বন্ধ থাকে। যার ফলে যাত্রীরা চরম দুর্ভোগে পড়ে।

দোহাজারী হাইওয়ে পুলিশ বাস দুইটি দোহাজারী হাইওয়ে থানায় নিয়ে আসে।
অপর ড্রাইবার কোন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে রিপোর্ট লেখা পযর্ন্ত জানা যায়নি।