রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

লোহাগাড়ায় ৩ দোকান থেকে বিক্রয় নিষিদ্ধ ২০হাজার টাকার অবৈধ সিগারেট জব্দ

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯

মোঃ এরশাদ আলম:লোহাগাড়া (চট্টগ্রাম)

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মুহাম্মদ শের আলীর নেতৃত্বে বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে দেশে বিক্রয় নিষিদ্ধ এরকম প্রায় ২০হাজার টাকার বিদেশী অবৈধ সিগারেট জব্দ করে ধ্বংস করা হয়েছে।

১অক্টোবর (মঙ্গলবার) বিকেলে উপজেলার বটতলী স্টেশনের বিভিন্ন দোকানে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় ৩টা দোকান থেকে দেশে বিক্রয় নিষিদ্ধ এরকম প্রায় ২০হাজার টাকার অবৈধ সিগারেট জব্দ করা হয়েছে এবং দোকানদারদের সর্তকতা জানিয়ে মুছলেখা নিয়ে সিগারেট গুলো জনসম্মূখে ধ্বংস করা হয়েছে।

বটতলী আইস পার্ক শপিং মলের নিচ তলায় নুরুল ইসলামের দোকান এবং আরকান হোটেলে নিচে আল আমিনের দোকান ও আব্দুর রহিমের দোকান থেকে এসব অবৈধ সিগারেট জব্দ করা হয়।

এই ৩ দোকানে বিক্রয় নিষিদ্ধ জেইটি, পিয়াক, ৩০৩, ব্লেক, ডাব্লিউটি৯৯৯, ডানহিল, ডালমুর, মোর, ডানিডোপ, মারালবোরু ইত্যাদি নামের প্রায় ২০ হাজার টাকার বিদেশী সিগারেট পাওয়া গেছে।

লোহাগাড়া উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মুহাম্মদ শের আলী বলেন, দেশে বিক্রয় নিষিদ্ধ বিদেশী সিগারেট উপজেলার বিভিন্ন দোকানে বিক্রির খবর পেয়ে পরিদর্শন করে ৩ দোকান থেকে বিক্রয় নিষিদ্ধ সিগারেট জব্দ করে সর্তকতা জানিয়ে মুছলেখা নিয়ে সিগারেট গুলো জনসম্মূখে ধ্বংস করি,এবং ভবিশ্যতে এ অভিযান আরো অব্যাহত থাকবে।