আজ ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা       চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম       লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু       চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই       এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি       জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী       চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী       লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ       চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার       কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার    


মো. নুরুল আলম,বিশেষ প্রতিনিধিঃ

হারিয়ে যাওয়ার ৭দিন পর মা-বাবার কাছে ফিরল আজমুল হাসান আইমন(১১)।

গত ২৮ সেপ্টেম্বর (শনিবার) বাড়ি থেকে কক্সবাজার গৌরবঘাটা আল জামিয়া মাদ্রাসা যাওয়ার সময় হারিয়ে যায় আজমুল হাসান আইমন। তার ছবি ফেসবুকে দেখতে পেয়ে আজ বৃহস্পতিবার (৩অক্টোবর) তাকে ফিরে পেয়েছেন তার পরিবার।

কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার গৌরবঘাটা এলাকা শিকদার পাড়া থেকে গত ২৮ সেপ্টেম্বর (শনিবার) মুহাম্মদ শফিউল আলমের ছেলে আজমুল হাসান (আইমন) (১১) হারিয়ে যায়।

আজ বৃহস্পতিবার (৩ অক্টোবর) চট্টগ্রামে চন্দনাইশ উপজেলায় কান্ঝনাবাদ ইউনিয়নে মুরাদাবাদ এলাকার থেকে তাকে ফিরে পেয়েছেন তার পরিবার বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম( বিএমএসএফ) চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখা ও স্থানীয়দের সাহায্যে।

হারিয়ে যাওয়া ছেলের আজমুল হাসান আইমনের মামা মো. শওকত ইসলাম (২৫) হৃদয়ে চট্টগ্রামকে বলেন, ‘আমার ভাগিনা মাদ্রাসার ছাত্র। সে বাড়ি থেকে বের হয় কক্সবাজার গৌরবঘাটা আল জামিয়া মাদ্রাসা মাদ্রাসায় যাওয়ার জন্য গত ২৮ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে। কিন্তু পরে জানতে পারি সে মাদ্রাসায় যায়নি। এ জন্য এলাকায় মাইকিং করি। পরদিন বিভিন্ন জায়গায় খোঁজখবর করি। এরপরও পাওয়া যায়নি। এরপর বিএমএসএফ চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখায় সাংবাদিকদের সাহায্যে ফেসবুকে ছবি দিই। ফেইসবুকে ছবি দেখে চন্দনাইশে এক স্থানীয় জানান, চন্দনাইশ উপজেলার মুরাদাবাদ গ্রামের স্থানীয় যুবলীগ নেতা সুমন রানার বাড়িতে আছে আইমন। গতকাল বুধবারে বিকালের দিকে যোগাযোগ করি। আজ বিকেলে আমার ভাগিনাকে আমি ফিরে পেয়েছি। যাঁরা আমার ভাগিনাকে আশ্রয় দিয়েছেন, তাঁদের প্রতি আমি কৃতজ্ঞ।’

চন্দনাইশে যুবলীগ নেতা সুমন রানা হৃদয়ে চট্টগ্রামকে বলেন, গত সোমবার বেলা দেড়টার দিকে বাড়ির পাশে রাস্তায় অচেনা একটি ছেলেকে দেখেন তিনি। ছেলের পরিচয় জানতে চাইলে সে তার নাম আইমন বলে জানায়। বাড়ি কোথায় জানতে চাইলে সে মহেশখালী শিকদার পাড়া বলে। পরে ফেইসবুকে ছেলেটির ছবি দিয়ে একটি স্ট্যাটাস দিই এবং স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা নিই। ওই স্ট্যাটাস দেখে বুধবারে ছেলেটির মামার সঙ্গে যোগাযোগ করেন স্থানীয় সাংবাদিক। পরে বৃহস্পতিবার (৩অক্টোবর) সন্ধ্যায় স্থানীয় গণ্যমান্য বক্তিবর্গ ও বিএমএসএফ চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার নেতৃবৃন্দ উপস্থিতিতে তাঁর পরিবারের কাছে ফিরে যায় আইমন।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম( বিএমএসএফ) চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখা ও স্থানীয়দের সাহায্যে হারিয়ে যাওয়ার ৭দিন পর আজমুল হাসান আইমনকে পরিবারের হাতে তোলে দেওয়ার সময়।

এই কয়েক দিন আইমন স্হানীয় ইউপি সাবেক সদস্য আলী মেম্বার ও যুবলীগ নেতা সুমনের বাসায় ছিল। তারা বলেন, আইমনকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিতে পেরে তারা খুশি।

বিএমএসএফ দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক কায়ছার ইকবাল চৌধুরী সুপ্রভাতকে জানান, আজ সন্ধ্যায় আইমনকে তার পরিবারের কাছে পৌঁছে দেওয়া হয়েছে।

হারিয়ে যাওয়া ছেলে আজমুল হাসান আইমনকে তার পরিবারের হাতে তোলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন বিএমএসএফ, চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক ইনফো বাংলা পত্রিকার চীফ রিপোর্টার কাইছার ইকবাল চৌধুরী, সহ সাংগঠনিক এমএহামিদ, অর্থ সম্পাদক ইঞ্জিনিয়ার রিদুওয়ানুল হক হক , দৈনিক ভোরের কাগজ লোহাগাড়া প্রতিনিধি ও বিএমএসএফ, চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটির সিনিয়র সদস্য সাইফুল ইসলাম, বিএমএসএফ চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার সদস্য ও দৈনিক দেশ রূপান্তর পত্রিকার চন্দনাইশ প্রতিনিধি মো. নুরুল আলম, স্থানীয় ইউপি সদস্য সাবেক আলী মেম্বার, কলেজের লেকচারার মো. আরিফ উদ্দিন,যুবলীগ নেতা সিকন্দার, যুবলীগ মো. সুমন রানা, আইমনের মামা শওকত ইসলাম প্রমুখ।





পটিয়ায় রিক্সা চালকের ঘর ভাংচুর! আহত-১, প্রশাসনের হস্তক্ষেপ কামনা

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি লোহাগাড়ার রাশেদুল ইসলাম

লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে ২ বছরের এক শিশুর মৃত্যু

চন্দনাইশতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা প্রদান করলেন প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই

এক মুক্তিযোদ্ধার ৭ ভুয়া সন্তান, কোটায় ৫ জনের চাকরি

জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জেরে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকী

চট্টগ্রাম জেলা পরিষদে উপ-নির্বাচনঃ চন্দনাইশে তিনজনের মনোনয়ন প্রত্যাহার, ভোটযুদ্ধে দুই প্রার্থী

লোহাগাড়ায় উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ

চন্দনাইশে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাই, চার ছিনতাইকারী কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার

কানু শাহ্ (রহঃ) আষাঢ় বিষু ও ষান্মাসিক ওরশ মঙ্গলবার

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত