আজ ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করলেন প্রবাসীর স্ত্রী       আজ নুরুল আবছার চৌধুরী’র জন্মদিন       সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে দোহাজারীতে মানববন্ধন       বাংলাদেশ লোকনাথ ব্রহ্মচারী সেবক সংঘ চট্টগ্রাম জেলা কমিটির কার্যকরী সভা অনুষ্ঠিত       রাউজানে সফল খামারীর সম্মাননা পেলেন এনাম এগ্রো ফার্ম       শপথ নিলেন মুরাদনগর উপজেলা চেয়ারম্যান কিশোর ও ভাইস চেয়ারম্যান শাহিন       লোহাগাড়ায় ৩জন নকল পুলিশ ধরে আসল পুলিশকে দিলো জনতা       বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী       চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. নুরুল আলমের বাসা বাড়িতে চুরি       চুয়েটে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত    


ঢাকা শনিবার ২৬ অক্টোবর ২০১৯: রোগী ও লাশ বহনকারী অ্যাম্বুলেন্সকে ফেরী ও টোল ফ্রি ঘোষণা করতে হবে। অ্যাম্বুলেন্স ক্রয়ের ওপর করারোপ বাতিলসহ রাস্তায় পুলিশি হয়রাণী বন্ধ করার দাবি করা হয়। শুক্রবার বিকেলে সুপ্রীম কোর্ট আইনজীবি সমিতির হলরুমে ঢাকা মহানগর অ্যাম্বুলেন্স মালিক কল্যান সমিতির বর্ষপূর্তি অনুষ্ঠানে সংগঠনের নেতৃবৃন্দ এই দাবি তোলেন। ফেরী ও টোল ফ্রি করা হলে গরীব-অসহায় রোগি ও লাশ পরিবহনে আমরা আরো আন্তরিক হতে বাধ্য হবো।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান (নায়ক ফারুক)। বিশেষ অতিথি ছিলেন সমাজসেবা অধিদপ্তরের নিবন্ধন ও নিয়ন্ত্রক শাখার উপ-পরিচালক স্বপন কুমার হালদার, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, সমাজসেবা অধিদপ্তর ঢাকার উপ-পরিচালক রকনুল হক, বাংলা লিংক টাইগার’স ডেন হেড অব মার্কেটিং মো. বাকি বিল্লাহ, চলচ্চিত্র ও নাট্য অভিনেত্রী মনিরা আক্তার মিঠু।

প্রধান অতিথির বক্তব্যে এমপি নায়ক ফারুক বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন মানবতাবাদি নারী। প্রধানমন্ত্রী চাইলে আপনাদের অ্যাম্বুলেন্সের ফেরি ও টোল ফ্রি করতে পারেন। আপনারা মানুষের সেবা করছেন, একথা নিশ্চিত। সংসদে আমি আপনাদের দাবির কথা তুলে ধরবো। বিশেষ অতিথির বক্তব্যে স্বপন কুমার হালদার বলেন, অ্যাম্বুলেন্স মালিক এবং শ্রমিকরা মানব সেবায় সত্যিই কাজ করেন। একজন অসুস্থ রোগি এবং মৃতদেহ পৌঁছে দেয়ার মত একটি কাজে আপনারা নিয়োজিত আছেন। বিশেষ অতিথির বক্তব্যে আহমেদ আবু জাফর বলেন, সরকারকে আপনাদের দাবিগুলো মেনে আরেকবার প্রমান করা উচিত যে তারা সত্যিই মানবসেবায় অন্যসব সরকারের চেয়ে ব্যতিক্রম। আপনাদের দাবিগুলো দ্রুত লিখিত আকারে সরকারের কাছে পৌঁছে দিন। আপনাদের প্রয়োজনে বিপদে-আপদে আমাদের সংগঠনের সাংবাদিকরা আপনাদের পাশে থাকবে।
সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. গোলাম মোস্তফা। উপস্থাপনা করেন সাধারণ সম্পাদক মো. বাদল মাদবর। অনুষ্ঠানের এক পর্যায়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকি উদযাপন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন দেশী ও বিদেশী যন্ত্রাংশ প্রতিষ্ঠান পসড়া সাজিয়ে মেলারও আয়োজন করে। অনুষ্ঠানে বাংলাদেশের বিভিন্ন জেলা-উপজেলা থেকে অ্যাম্বুলেন্স মালিকগণ অংশ নেন।





লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করলেন প্রবাসীর স্ত্রী

আজ নুরুল আবছার চৌধুরী’র জন্মদিন

সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে দোহাজারীতে মানববন্ধন

বাংলাদেশ লোকনাথ ব্রহ্মচারী সেবক সংঘ চট্টগ্রাম জেলা কমিটির কার্যকরী সভা অনুষ্ঠিত

রাউজানে সফল খামারীর সম্মাননা পেলেন এনাম এগ্রো ফার্ম

শপথ নিলেন মুরাদনগর উপজেলা চেয়ারম্যান কিশোর ও ভাইস চেয়ারম্যান শাহিন

লোহাগাড়ায় ৩জন নকল পুলিশ ধরে আসল পুলিশকে দিলো জনতা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী

চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. নুরুল আলমের বাসা বাড়িতে চুরি

চুয়েটে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত