আজ ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
  সাতকানিয়া মির্জাখীলে শতবছরের রাস্তা উমুক্ত করার দাবীতে এলাকাবাসীর মানববন্ধন       দোহাজারীতে হযরত সৈয়দ জালাল উদ্দিন বোখারী (র.)  দাতব্য চিকিৎসালয়  বিনামূল্যে ওষুধসহ সুন্নতে খতনা ক্যাম্প  অনুষ্ঠিত        রাউজানের বাগোয়ানে বিনামূল্যে চিকিৎসা সেবা পেলেন দেড় হাজার রোগী       দোহাজারীতে  বিনামূল্যে ওষুধসহ নাক-কর্ণ ছেদন ক্যাম্প  জামিজুরি সুন্নিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসায় অনুষ্ঠিত       চন্দনাইশে মেয়ের বাড়ি বেড়াতে গিয়ে ফেরার পথে লাশ হলেন বাবা, নাতিন আহত       চন্দনাইশে নাগরদোলায় চাক্কার সাথে অসাবধানতাবশত নিজের গলায় ওড়না পেঁচিয়ে শিশুর মৃত্যু       পূর্ব চন্দনাইশ চৌধুরীপাড়া মোহাম্মদীয়া সুন্নিয়া কমপ্লেক্সের বার্ষিক পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত       চন্দনাইশ ভাষাসৈনিক আবুল কালাম আজাদ এডুকেশন সোসাইটি গ্রন্হাগারের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন       চন্দনাইশ সাতবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন       মহেশখালীতে যথাযোগ্য মর্যাদায় মাতৃভাষা দিবস পালিত    


ঢাকা শনিবার ২৬ অক্টোবর ২০১৯: রোগী ও লাশ বহনকারী অ্যাম্বুলেন্সকে ফেরী ও টোল ফ্রি ঘোষণা করতে হবে। অ্যাম্বুলেন্স ক্রয়ের ওপর করারোপ বাতিলসহ রাস্তায় পুলিশি হয়রাণী বন্ধ করার দাবি করা হয়। শুক্রবার বিকেলে সুপ্রীম কোর্ট আইনজীবি সমিতির হলরুমে ঢাকা মহানগর অ্যাম্বুলেন্স মালিক কল্যান সমিতির বর্ষপূর্তি অনুষ্ঠানে সংগঠনের নেতৃবৃন্দ এই দাবি তোলেন। ফেরী ও টোল ফ্রি করা হলে গরীব-অসহায় রোগি ও লাশ পরিবহনে আমরা আরো আন্তরিক হতে বাধ্য হবো।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান (নায়ক ফারুক)। বিশেষ অতিথি ছিলেন সমাজসেবা অধিদপ্তরের নিবন্ধন ও নিয়ন্ত্রক শাখার উপ-পরিচালক স্বপন কুমার হালদার, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, সমাজসেবা অধিদপ্তর ঢাকার উপ-পরিচালক রকনুল হক, বাংলা লিংক টাইগার’স ডেন হেড অব মার্কেটিং মো. বাকি বিল্লাহ, চলচ্চিত্র ও নাট্য অভিনেত্রী মনিরা আক্তার মিঠু।

প্রধান অতিথির বক্তব্যে এমপি নায়ক ফারুক বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন মানবতাবাদি নারী। প্রধানমন্ত্রী চাইলে আপনাদের অ্যাম্বুলেন্সের ফেরি ও টোল ফ্রি করতে পারেন। আপনারা মানুষের সেবা করছেন, একথা নিশ্চিত। সংসদে আমি আপনাদের দাবির কথা তুলে ধরবো। বিশেষ অতিথির বক্তব্যে স্বপন কুমার হালদার বলেন, অ্যাম্বুলেন্স মালিক এবং শ্রমিকরা মানব সেবায় সত্যিই কাজ করেন। একজন অসুস্থ রোগি এবং মৃতদেহ পৌঁছে দেয়ার মত একটি কাজে আপনারা নিয়োজিত আছেন। বিশেষ অতিথির বক্তব্যে আহমেদ আবু জাফর বলেন, সরকারকে আপনাদের দাবিগুলো মেনে আরেকবার প্রমান করা উচিত যে তারা সত্যিই মানবসেবায় অন্যসব সরকারের চেয়ে ব্যতিক্রম। আপনাদের দাবিগুলো দ্রুত লিখিত আকারে সরকারের কাছে পৌঁছে দিন। আপনাদের প্রয়োজনে বিপদে-আপদে আমাদের সংগঠনের সাংবাদিকরা আপনাদের পাশে থাকবে।
সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. গোলাম মোস্তফা। উপস্থাপনা করেন সাধারণ সম্পাদক মো. বাদল মাদবর। অনুষ্ঠানের এক পর্যায়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকি উদযাপন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন দেশী ও বিদেশী যন্ত্রাংশ প্রতিষ্ঠান পসড়া সাজিয়ে মেলারও আয়োজন করে। অনুষ্ঠানে বাংলাদেশের বিভিন্ন জেলা-উপজেলা থেকে অ্যাম্বুলেন্স মালিকগণ অংশ নেন।





সাতকানিয়া মির্জাখীলে শতবছরের রাস্তা উমুক্ত করার দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

দোহাজারীতে হযরত সৈয়দ জালাল উদ্দিন বোখারী (র.)  দাতব্য চিকিৎসালয়  বিনামূল্যে ওষুধসহ সুন্নতে খতনা ক্যাম্প  অনুষ্ঠিত 

রাউজানের বাগোয়ানে বিনামূল্যে চিকিৎসা সেবা পেলেন দেড় হাজার রোগী

দোহাজারীতে  বিনামূল্যে ওষুধসহ নাক-কর্ণ ছেদন ক্যাম্প  জামিজুরি সুন্নিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসায় অনুষ্ঠিত

চন্দনাইশে মেয়ের বাড়ি বেড়াতে গিয়ে ফেরার পথে লাশ হলেন বাবা, নাতিন আহত

চন্দনাইশে নাগরদোলায় চাক্কার সাথে অসাবধানতাবশত নিজের গলায় ওড়না পেঁচিয়ে শিশুর মৃত্যু

পূর্ব চন্দনাইশ চৌধুরীপাড়া মোহাম্মদীয়া সুন্নিয়া কমপ্লেক্সের বার্ষিক পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

চন্দনাইশ ভাষাসৈনিক আবুল কালাম আজাদ এডুকেশন সোসাইটি গ্রন্হাগারের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

চন্দনাইশ সাতবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন

মহেশখালীতে যথাযোগ্য মর্যাদায় মাতৃভাষা দিবস পালিত

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চন্দনাইশে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত