রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত শ্রমিক নেতা নুরুল হক নুনু

প্রকাশিত হয়েছে- সোমবার, ২৮ অক্টোবর, ২০১৯

মোঃ এরশাদ আলম: লোহাগাড়া (চট্টগ্রাম)

প্রায় ৫’শত গাড়ী বহর নিয়ে বিশাল শোভাযাত্রায় চট্টগ্রাম জেলা ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি নুরুল হক নুনুকে বরণ করলেন জাতীয় শ্রমিকলীগ লোহাগাড়া শাখার নেতাকর্মী এবং ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দরা।

আজ ২৮অক্টোবর (সোমবার) বিকেলে নুরুল হক নুনু চট্টগ্রাম থেকে গ্রামে ফেরার পথে লোহাগাড়ার সিমান্ত ঠাকুরদিঘী এসে পৌছলে বাজনাওয়ালা এবং ফুলের তোড়া,মালা নিয়ে রিসিভ করতে অাসা হাজার হাজার নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হন তিনি।

সেখান থেকে বিশাল গাড়ী বহর নিয়ে নেতাকর্মীরা তাকে লোহাগাড়ার বটতলী নিয়ে আসেন, এরপর বটতলী থেকে অাবারো আজিজনগর নিয়ে গিয়ে শ্রমিকনেতা ফরিদুল অালম জয়ের নেতৃত্বে আজিজনগর শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে নেতাকর্মীরা তাকে আরো একটি সংবর্ধনা দেয়।

এ সময় উপস্থিত শ্রমিক নেতা আসাদুল হক, আকতার হোসেন, ফরিদুল আলম জয়, খানে আলম, ব্যবসায়ী সালাউদ্দিন সহ জাতীয় শ্রমিকলীগের নেতাকর্মীরা এবং ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দরা।

উল্লেখ্যঃ গত ২৬অক্টোবর (শনিবার) চট্টগ্রাম জেলা ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে
(দোয়াত কলম প্রতীকে) ১০৩৮ ভোটে কার্যকরী সভাপতি নির্বাচিত হন লোহাগাড়া সদর রশিদার পাড়া এলাকার নুরুল হক নুনু। তিনি বিগত ৬বছর থেকে লোহাগাড়া উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন।