রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

নিজস্ব অর্থায়নে ৩’শ মিটার রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করলেন চেয়ারম্যান আইয়ুব মিয়া

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯

মোঃ এরশাদ আলম:লোহাগাড়া (চট্টগ্রাম)

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর ৪নং ওয়ার্ডের কুলপাগলী ও জঙ্গল রশীদের ঘোনা এলাকার মৌলভী পাড়ার সড়কটি নিয়ে চরম দুর্ভোগে ছিল প্রায় ২’শ পরিবারের লোকজন।

স্বাধীনতার পর থেকেই সড়কটি ছিল কাঁচা এবং ছোট, চলাচলের চিহ্ন ছিলনা একধম, বর্ষাকালীন সময়ে সড়কটি চলাচলের অনুপযোগী হয়ে যায়।

সড়কটি নিজস্ব অর্থায়নে ৩০০ মিটার নতুন ভাবে নির্মাণ করার উদ্যোগ নেন, লোহাগাড়া উপজেলা অা’লীগের সিনিয়র সহ-সভাপতি, অাধুনগর ইউনিয়নের বারবার নির্বাচিত সফল চেয়ারম্যান অালহাজ্ব মুহাম্মদ আইয়ুব মিয়া।

আজ ১নভেম্বর (শুক্রবার) উক্ত কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

এসময় তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।
বর্তমান সরকার গ্রামীণ অবকাঠামো উন্নয়নে ব্যাপক পরিকল্পনা হাতে নিয়েছে।

পরিকল্পনাগুলো বাস্তবায়ন করার মধ্যদিয়ে মানুষের জীবন মান ও দেশের উন্নয়ন সাধিত হবে।
সকলে সমানভাবে উন্নয়নের সুফল পাবে। তাই পরিকল্পনাগুলো সঠিক ভাবে বাস্তবায়নে সকলকে এগিয়ে আসতে হবে। সরকারের উন্নয়নের মাধ্যমে গ্রামের মানুষের জীবনধারা অনেকটাই বদলে যাচ্ছে। তিনি আরো বলেন, যতদিন বেঁচে আছি মানুষের সেবা করে বাঁচতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য শিবু রঞ্জন পাল, মুহাম্মদ সোহেল উদ্দিন, মুহাম্মদ সিরাজুল ইসলাম, হায়াত মাহমুদ খাঁন, ৪.৫.৬ নং ওয়ার্ডের মহিলা সদস্য দিলুয়ারা বেগম, আ’লীগ নেতা মুহাম্মদ শফি, মাষ্টার জকরিয়া, সাষ্টার এনামুল হক, সাবেক ইউপি সদস্য হারুন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আলহাজ্ব মুহাম্মদ আইয়ুব মিয়া ১৯৭৬ সালে আধুনগরে প্রথমবার ইউপি সদস্য নির্বাচিত হন,
সেই থেকে জনপ্রতিনিধি হিসেবে কাজ করে যাচ্ছেন। তিনি প্রবিণ একজন আওয়ামীলীগ নেতা এবং আধুনগরের বারবার নির্বাচিত চেয়ারম্যান।