রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

প্রেমে ব্যর্থ হয়ে বিষ পানে যুবকের আত্মহত্যা

প্রকাশিত হয়েছে- শনিবার, ২ নভেম্বর, ২০১৯

চন্দনাইশ প্রতিনিধিঃ চন্দনাইশ উপজেলায় প্রশন দাশ (২২) নামের এক যুবক প্রেমে ব্যর্থ হয়ে বিষ পান করে আত্মহত্যা করেছে।

শনিবার (২ নভেম্বর) উপজেলার দোহাজারী পৌরসভার জামিজুরী গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত প্রশন দাশ ওই এলাকার মৃত হিরা দাশের ছেলে।

নিহতের মামাতো ভাই সাগর দাশ জানান, “শনিবার (২ নভেম্বর) আনুমানিক সকাল ১১টায় বাড়ীর পার্শ্ববর্তী বিলে প্রশন দাশকে গোঙ্গাতে দেখে বাড়ীতে খবর দেয় সাগর দাশের ছোট ছেলে। তার মুখ দিয়ে ফেনা বের হতে দেখে এবং কীটনাশকের দুর্গন্ধ পেয়ে তাকে দোহাজারী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) রেফার করেন। চমেক নেয়ার পথে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

আত্মহত্যার বিষয়ে তার স্বজনরা সঠিক কোন কারন জানাতে না পারলেও নিহত প্রশন দাশের বন্ধুরা জানায়, সে রাজমিস্ত্রীর সহকারী হিসেবে কাজ করতো। আনোয়ারা উপজেলার এক মেয়ের সাথে প্রেম ছিলো। কি একটা বিষয় নিয়ে তাদের মধ্যে মান-অভিমান চলছিলো। প্রেমিকার সাথে মনোমালিন্যের জের ধরে আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা করছেন তার বন্ধুরা।

এ ব্যাপারে মুঠোফোনে যোগাযোগ করা হলে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্তী জানান, ওই যুবক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। পাঁচলাইশ থানা থেকে একটি বেতার বার্তা পাঠিয়েছে আমাদের কাছে। এব্যাপারে আমরা যথাযথ জবাব দিয়ে দিবো। নিহতের স্বজনেরা বিনা ময়নাতদন্তে লাশ সৎকারের অনুরোধ জানিয়েছে। যেহেতু ওই যুবক বিষ পানের কারনে মারা গেছে সেহেতু ময়নাতদন্ত করতে হবে।