রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

চন্দনাইশে গাছবাড়িয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এমপি নজরুল

প্রকাশিত হয়েছে- রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯

মো.নুরুল আলম, বিশেষ প্রতিনিধি :

চট্টগ্রামে চন্দনাইশ উপজেলায় গাছবাড়িয়া নিত্যানন্দ গৌরচন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (সঃ) ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান-
২০১৯ এবং দুইজন প্রবীণ শিক্ষকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান গত (১৬নভেম্বর) শনিবার বিকালে বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আ. ন. ম বদরুদ্দোজা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ, শ্রম ও কর্মসংস্থান এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নজরুল ইসলাম চৌধুরী, প্রধান বক্তা ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক চট্টগ্রাম শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড. বিপ্লব গাঙ্গুলী।

এ সময় চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নজরুল ইসলাম চৌধুরী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘আজকের শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যৎ। তাই ভবিষ্যৎ প্রজন্মকে উজ্জল করতে হলে শিক্ষার্থীদের মনযোগ দিয়ে লেখাপড়া করতে হবে।’

এমপি নজরুল আরোও বলেন, ‘লেখাপড়া যেমন প্রয়োজন রয়েছে, ঠিক তেমনি শিক্ষার্থীদের আত্মবিকাশের জন্য খেলাধুলারও প্রযোজন আছে।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী, পৌর মেয়র মাহাবুবুল আলম খোকা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রতন কুমার সাহা, গাছবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি শেখ টিপু চৌধুরী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর মোহাম্মদ, সহকারি প্রধান শিক্ষক মোঃ মতিন, বিদায়ী প্রবীণ শিক্ষক আলহাজ্ব আবুল কালাম চৌধুরী ও রতন বিকাশ চৌধুরী প্রমুখ।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও শিক্ষক পরিষদের সম্পাদক শাহজাহান আজাদের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক আইয়ুব আলী, মৌলানা নুরুল ইসলাম, মিসেস মিতা বড়ুয়া, রনজিত কুমার দে, কামরুল ইসলাম, হামিদা বিনতে মাহবুব, মো: ফোরকান, মৌলানা শাহীন হোসাইন , পারভিন অাক্তার, জনি ভট্টাচার্য, মৃদুল পাল, রোকেয়া আক্তার, মো. হারুন প্রমুখসহ স্থানীয় নেতাকর্মী, শিক্ষক – শিক্ষিকা, ছাত্র- ছাত্রীরা ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।