বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

যুবলীগ নেতা বাদশা খালেদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯

মোঃ এরশাদ আলম,লোহাগাড়া (চট্টগ্রাম)

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য বাদশা খালেদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ৫ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেলে উপজেলার আমিরাবাদ পুরান বি.ও.সি শেখ রাসেল স্মৃতি সংসদের সামনে এলাকার সর্বস্তরের জনসাধারণ’র উদ্যোগে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে এলাকার প্রায় দু’শতাধিক লোকজন উপস্থিত ছিলেন।

যুবলীগ নেতা বাদশা খালেদ মুঠোফোনে জানান, ভ্রাম্যমান আদালতের উপর হামলার ঘটনার সাথে তিনি সম্পৃক্ত ছিলেন না। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লাঞ্ছিত হওয়ার সময় তিনি ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না। ঘটনাটি ঘটেছে হাজারবিঘা এলাকায়, তার বাড়ী সুখছড়ী পন্ডিত পাড়া এলাকায়। তার বাড়ী থেকে ঘটনাস্থল কিছুটা দুরে। ঘটনার কিছুক্ষণ পরে খবর পেয়ে সে ঘটনাস্থলে গিয়েছিল, তখন কাউকে দেখতে পায়নাই বলেও জানান তিনি।
তার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পুর্ন মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করে এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ কামনা করেছেন তিনি।

উল্লেখ্য, গত ৪ ডিসেম্বর বুধবার আমিরাবাদ ইউনিয়নের পশ্চিম হাজারবিঘা এলাকায় ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে। এ সময় মাটিভর্তি একটি ডাম্পট্রাক ও ২ শ্রমিককে আটক করে নিয়ে আসার সময় উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার শিশির স্বপন চাকমা ও সার্ভেয়ার সহায়ক কর্মচারী সাজ্জাদ হোসেনের উপর হামলা করে শ্রমিকরা। এ ঘটনার ব্যাপারে একইদিন যুবলীগ নেতা বাদশা খালেদসহ ৪ জনকে অভিযুক্ত করে লোহাগাড়া থানায় মামলা রুজু করা হয়।