বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

লামার আজিজ নগরে চোরাইকৃত পিকআপসহ আটক ১

প্রকাশিত হয়েছে- রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯

 

আরিফুল ইসলাম,নিজস্ব প্রতিনিধি:
বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়নে চোরাইকৃত ৩ টনের ইসুজো পিকআপসহ মোঃ শাহিন (১৯) নামের একজনকে আটক করেছে আজিজনগর পুলিশ ক্যাম্প।

১৫ ডিসেম্বর, রবিবার দুপুর ২টায় আজিজনগর স্টেশনের হাইওয়ে রোড সংলগ্ন একটি গ্যারেজ থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মোঃ শাহীন চট্টগ্রামের চাঁন্দগাও থানাস্থ মোহরা এলাকার এয়াকুব সেক্রেটারীর বাড়ীর মোঃ ইলিয়াছের ছেলে।

জানা যায়, গত ১১ ডিসেম্বর হাটহাজারী থানাস্থ এলাকা থেকে আটককৃত মোঃ শাহীনএবং বোয়ালখালী উপজেলার করোলিয়া নতুন বাজার এলাকার মোঃ ছোটন (২৬) নামের একজন ছেলে মিলে পিকআপটি চুরি করে এবং বিক্রয়ের জন্য দ্বায়িত্ব নেয় আটককৃত শাহীন। গত চার দিন ধরে বিভিন্ন এলাকায় বিক্রয় করার জন্য ঘুরাঘুরিও করে। অবশেষে ১৫ ডিসেম্বর সকাল ১১ টার সময় আজিজনগর স্টেশনের একটি গ্যারেজে বিক্রয় করার জন্য আসলে গ্যারেজ মালিক তাকে আজিজনগর পুলিশ ক্যাম্পের কাছে সোপর্দ করে।

পিকআপ গাড়িটির প্রকৃত নাম্বার অর্ধেক মুছে দিয়ে ভূয়া নাম্বার বসানো হয়েছে ০৫-৬০৪৮। কিন্তু প্রকৃত নাম্বার হচ্ছে ০৫-০০৮৮।

এ ব্যাপারে গ্যারেজ মালিক মিজানুর রহমান বলেন, ” গাড়িটির সামনের বাম্পার ভাঙ্গা ছিলো। আমার কাছে গাড়িটটি মেরামতের জন্য আসে। পরে সে বিক্রয়ের কথা বললে আমার সন্দেহ হয়। ঘটনাটি বুঝতে পেরে কৌশলে পুলিশকে ধরিয়ে দিই।”

এ ব্যাপারে আজিজনগর ক্যাম্পের ইনচার্জ এসআই কামরুজ্জামান বলেন, “আমরা মোঃ শাহীন নামের একজনকে পিকআপসহ আটক করেছি। হাটহাজারী থানার সাথে যোগাযোগ করে জানতে পারলাম এরকমই একটি গাড়ি চুরি হয়েছে যার নাম্বার ০৫-০০৮৮। যদি হাটহাজারী থানায় জিডি বা মামলা হয়ে থাকে তাহলে তাকে ঐ থানায় সোপর্দ করা হবে। অন্যথায়, লামা থানায় মামলা রুজ্জু করা হবে।”