বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ-শরৎকাল -|- ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
hridoyechattogram.com - news@hridoyechattogram.com - www.facebook.com/hridoyechattogram/

সাংবাদিক শেখ জাহাঙ্গীর আলমকে চাপা দেয়া ঢাকা মেট্টো হ-১২-৭৫০৫ মোটর সাইকেলটি কার!

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০

 

ঢাকা ২১ জানুয়ারি ২০২০:

সাংবাদিক শেখ জাহাঙ্গীর আলমকে চাপাদানকারী মোটর সাইকেলের( ঢাকা মেট্টো হ- ১২-৭৫০৫) মালিক কে জানতে চায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ।

জানাগেছে, আজ সোমবার সন্ধ্যায় রাজধানীর মিন্টো রোডের ডিএমপি মিডিয়া সেন্টার থেকে মোটর সাইকেলযোগে পান্থপথে কর্মস্থল বাংলা ট্রিবিউন অফিস ফিরছিলেন জাহাঙ্গীর। তার সঙ্গে ছিলেন আলোকিত বাংলাদেশের সাজ্জাদ হোসেন। সন্ধ্যা ৫টা ৫০ মিনিটের দিকে পরীবাগে উল্টো দিক থেকে মোটরসাইকেলযোগে আসা এক ব্যক্তি চাপা দেয় তাদের। তার পরণে ছিল পুলিশের পোশাক।

জাহাঙ্গীর ও সাজ্জাদ প্রতিবাদ করলে জাহাঙ্গীরকে লাথি মারেন ও অকথ্য ভাষায় গালি দেন। পরে মোটরসাইকেল চাপা দিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যান পুলিশের পোশাক পড়া ওই ব্যক্তি। তার মোটর সাইকেলের রেজিস্ট্রেশন নম্বর হলো- ঢাকা মেট্রো হ-১২-৭৫০৫।
বিষয়টি ৯৯৯ ও পুলিশের বিভিন্ন পর্যায়ে জানানো হয়েছে।

এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে উল্লেখিত মোটর সাইকেল নাম্বারধারী ব্যক্তিকে খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবি করেন বিএমএসএফ।

বিএমএসএফ এর পক্ষ থেকে সোমবার রাত ১০টায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এই ঘটনার তদন্ত করে দোষি ব্যক্তির বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহনের দাবি করেন।