আজ ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ || ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  নির্বাচনী প্রচার-প্রচারনায় মাঠে নামলেন আধুনগরের চেয়ারম্যান পদপ্রার্থী নাজিম উদ্দিন       লোহাগাড়া থানা পুলিশের অভিযানে ২হাজার পিচ ইয়াবা সহ সাতকানিয়ার মাদক ব্যবসায়ী আটক       লোহাগাড়া সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের সমর্থনে উঠান বৈঠক       পটিয়ায় প্রাইমের উন্নয়ন ও প্রশিক্ষণ সভা: আগামীতে শিক্ষার্থীদের জন্য বঙ্গবন্ধু শিক্ষা বীমা       সার্ক এর উদ্যোগে ভয়েস অব ভিয়েতনাম (ভিওভি) ও (আরআরআই)’র ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন       চন্দনাইশে ১হাজার পিচ ইয়াবা সহ গ্রেফতার-১       বাংলাদেশ মানবাধিকার ফোরাম চট্টগ্রাম বিভাগীয় কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন       আনোয়ারায় মূর্তি ভাঙচুরের মিথ্যা মামলার শিকার প্রবাসী পরিবার: ছিলেন না বাড়ি কিন্তু তারাই আসামী       বোয়ালখালী কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের সভাপতি পদে একক প্রার্থী মিজান       আনোয়ারায় দুদকে টাকা আত্মসাৎতের অভিযোগ: ১৩ লক্ষ টাকা তুলে নিলো দালাল চক্র, জড়িত ছিলো এলএ শাখার লোকেরাও    


 

মোঃ এরশাদ আলম,লোহাগাড়া (চট্টগ্রাম)

বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এবং চট্টগ্রাম (১৫) সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবুরেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী’র সুযোগ্য সহধর্মিণী রিজিয়া রেজা চৌধুরী বলেছেন, রাজনীতি করে বাড়ী গাড়ী করার খায়েস আমাদের নাই, আমরা মানুষের জন্য রাজনীতি করি, মানুষের সেবা করতে রাজনীতি করি। দেশের উন্নয়নের কথা ভেবে রাজনীতি করি, বর্তমান সরকার উন্নয়নের সরকার, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার, এ সরকারের আমলে দেশে যে উন্নয়ন হয়েছে তা নিয়ে বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়িয়েছে বাংলাদেশ।

আজ ২৫শে জানুয়ারী (শনিবার) সকালে লোহাগাড়ার আধুনগর ইউনিয়ন পরিষদের উদ্যোগে বর্ষপূর্তি অনুষ্ঠান এবং অত্র ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন বিষয়ক মত-বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সৎ মানুষের নেতৃত্বে দেশের উন্নয়ন হয়, আগামীতে সৎ মানুষেরা নেতৃত্ব আসতে না পারলে জনগনের দুঃখ শেষ হবেনা, জননেত্রীর শেখ হাসিনার আমলে দেশে সন্ত্রাস, চাদাঁবাজ থাকতে পারেনা, নেত্রীর দক্ষ নেতৃত্বে বর্তমানে দেশে চুরি ডাকাতি খুনাখুনি কিছুই নেই।

এমপি নদভী’র দক্ষ নেতৃত্বে সাতকানিয়া লোহাগাড়ায় ব্যাপক উন্নয়ন হয়েছে। প্রতিটি গ্রামে ছোটছোট রাস্তাঘাট পর্যন্ত এখন পাকা হয়েগেছে।
সকল ছেলে মেয়েরা বিনা বেতনে পড়তে পারছে, বিনামূল্যে নতুন বই পাচ্ছে, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার মান বৃদ্ধি পেয়েছে। আধুনগর এখন উন্নয়নের নগর হিসেবে পরিনত হয়েছে।

আলহাজ্ব মাওলানা কাজী নাছির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ৯নং আধুনগর ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত সফল চেয়ারম্যান, আলহাজ্ব মুহাম্মদ আইয়ুব মিয়া।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও আধুনগরের প্যানেল চেয়ারম্যান বাবু শিবু রঞ্জন পাল।

গেস্ট অব অনার ছিলেন ডাঃ আতাউল করিম আরবি, বক্তব্য রাখেন, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ , বাংলাদেশ মানবাধিকার কমিশন লোহাগাড়া শাখার সভাপতি অধ্যাপক হামিদুর রহমান, বড়হাতিয়া ইউপির চেয়ারম্যান এমডি জুনাইদ, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু, আলহাজ্ব আইয়ুব মিয়ার সুযোগ্য পুত্র, রিফাত চৌধুরী ও মুহাম্মদ ওমর ফারুক বাবু সহ আরো অনেকেই।

এসময় আধুনগর ইউনিয়নের বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, ইউপি সদস্যরা এবং জনসাধারণগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আধুনগরের বিভিন্ন উন্নয়ন প্রকল্প সমূহের সংক্ষিপ্ত রিপোর্ট নিয়ে একটি বইয়ের মোড়ক উম্মোচন করেন অনুষ্ঠানে অতিথিরা এবং বক্তারা আধুনগরের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের কথা উল্লেখ করে বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন, রতসেন বড়ুয়া এবং মাস্টার গোপাল বড়ুয়া।

অনুষ্ঠান শেষে প্রায় ১০’হাজার মানুষের জন্য দুপুরে খাবারের আয়োজন করেন চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব মিয়া।

ফেসবুক মন্তব্য করুন



নির্বাচনী প্রচার-প্রচারনায় মাঠে নামলেন আধুনগরের চেয়ারম্যান পদপ্রার্থী নাজিম উদ্দিন

লোহাগাড়া থানা পুলিশের অভিযানে ২হাজার পিচ ইয়াবা সহ সাতকানিয়ার মাদক ব্যবসায়ী আটক

লোহাগাড়া সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের সমর্থনে উঠান বৈঠক

পটিয়ায় প্রাইমের উন্নয়ন ও প্রশিক্ষণ সভা: আগামীতে শিক্ষার্থীদের জন্য বঙ্গবন্ধু শিক্ষা বীমা

সার্ক এর উদ্যোগে ভয়েস অব ভিয়েতনাম (ভিওভি) ও (আরআরআই)’র ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চন্দনাইশে ১হাজার পিচ ইয়াবা সহ গ্রেফতার-১

বাংলাদেশ মানবাধিকার ফোরাম চট্টগ্রাম বিভাগীয় কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন

আনোয়ারায় মূর্তি ভাঙচুরের মিথ্যা মামলার শিকার প্রবাসী পরিবার: ছিলেন না বাড়ি কিন্তু তারাই আসামী

বোয়ালখালী কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের সভাপতি পদে একক প্রার্থী মিজান

আনোয়ারায় দুদকে টাকা আত্মসাৎতের অভিযোগ: ১৩ লক্ষ টাকা তুলে নিলো দালাল চক্র, জড়িত ছিলো এলএ শাখার লোকেরাও

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত

লবণের দাম বৃদ্ধির ‘গুজব’, বেশি দামে লবণ বিক্রি করায় চন্দনাইশে ৪ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা