আজ ৫ই এপ্রিল, ২০২০ ইং || ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম
  আলোড়ন সমবায় সমিতির পক্ষ থেকে ২৫০ অসহায় পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ       চন্দনাইশ পৌরসভায় ভাইরাস বিস্তার প্রতিরোধে জীবাণুনাশক ছিটানোর কার্যক্রম       ছদাহা আশ্রয়কেন্দ্রের সাধারণ মানুষের মাঝে খানে আলম মিন্টুর মাস্ক বিতরণ       বাঁশখালীতে ল্যাংটা ফকির মোস্তাফাকে এসিড মিশ্রিত পানি পান করিয়েছে দুর্বৃত্তরা       করোনা সংকটে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে অঙ্গিকারাবদ্ধ “অঙ্গিকার বাংলাদেশ’       এমপি নদভী’র পক্ষ থেকে কর্মহীন, হতদরিদ্র, গৃহবন্দি ও শ্রমজীবীদের মাঝে ত্রাণ বিতরণ       বাঁশখালীতে আজরুফ মিয়া ট্রাস্টের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে চাউল বিতরণ       চরচান্দিয়া ইউপি চেয়ারম্যান মিলনের ব্যক্তিগত তহবিল থেকে ১০০০ কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ       চন্দনাইশে ত্রাণ নিয়ে গরীব-দিনমজুর মানুষের দুয়ারে চট্টগ্রাম দক্ষিন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মামুন       চট্টগ্রামের চন্দনাইশ দোহাজারীতে একটি বাড়ি লকডাউন    


মোঃ এরশাদ অালম,লোহাগাড়া(চট্টগ্রাম)

চট্টগ্রাম (১৫) সাতকানিয়া-লোহাগাড়ার সংসদ সদস্য, প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি বলেছেন, অাল-হাদ্বারা ইসলামিক স্কুল যেভাবে নাম দিয়েছি সেভাবে অাধুনিকতা এবং বাংলা ইংরেজী ইসলামী শিক্ষা সব কিছুই থাকবে। স্কুলের শিক্ষার্থীদের কন্ঠে ভাষা অান্দোলনের গান শুনে মুগ্ধ হয়েছি। শিক্ষার্থীদেরকে বাংলাদেশ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে হবে।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামের কল্যাণে ও মঙ্গলের জন্য কাজ করছেন।ইসলামের প্রতি অনেক বেশী দরদ রয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর।


ইসলামীক কালসার বৃদ্ধি করার জন্যে সারাদেশে ৫৬০টি মডেল মসজিদ দিয়েছে, সেখানে লাইব্রেরী এবং ইসলামীক সব কিছুই থাকবে, এগুলো চালু হলে বাংলাদেশের পরিবেশ অারো অনেক সুন্দর হয়ে যাবে।৮ ফেব্রুয়ারি সকালে লোহাগাড়া উপজেলার পদুয়া তেওয়ারীখিল আল হাদ্বারা স্কুলের আয়োজনে স্কুলের মাঠ প্রাঙ্গণে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো তুলে ধরেন।

আল হাদ্বারা স্কুলের পরিচালক মুহাম্মদ ইদ্রিসের সভাপতিত্বে মাদ্রাসার অধ্যক্ষ সাইদুল মুর্তাজা ও মাওলানা মুহাম্মদ সিরাজুল ইসলামের যৌথ সঞ্চালনায় অন্যান্যদের মধ্য উপস্হিত ছিলেন আমিরাবাদ ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এসএম ইউনুছ,উপজেলা যুবলীগের সদস্য বাদশা খালেদ,উপজেলা যুবলীগ নেতা মুহাম্মদ আদিল চৌধুরী, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মুহাম্মদ জাহেদুল ইসলাম, স্হানীয় ইউপি সদস্য মুহাম্মদ কাউছার উদ্দিন, সাংসদের সহকারী একান্ত সচিব এসএম শাহাদাৎ হোসাইন শাহেদ,যুবলীগ নেতা দেলোয়ার হোসেন বেলাল, দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মুজিবুল হক টিটু, উপজেলা ছাত্রলীগ নেতা আসিফ ইফতেখার, আবদুল্লাহ মুহাম্মদ সাঈদী প্রমুখ।
অনুষ্ঠান শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার তুলে দেন সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি। এর পুর্বে আল হাদ্বারা ইসলামিক স্কুল শিক্ষার্থীদের পরিবেশনায় ইসলামিক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।



আলোড়ন সমবায় সমিতির পক্ষ থেকে ২৫০ অসহায় পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ

চন্দনাইশ পৌরসভায় ভাইরাস বিস্তার প্রতিরোধে জীবাণুনাশক ছিটানোর কার্যক্রম

ছদাহা আশ্রয়কেন্দ্রের সাধারণ মানুষের মাঝে খানে আলম মিন্টুর মাস্ক বিতরণ

বাঁশখালীতে ল্যাংটা ফকির মোস্তাফাকে এসিড মিশ্রিত পানি পান করিয়েছে দুর্বৃত্তরা

করোনা সংকটে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে অঙ্গিকারাবদ্ধ “অঙ্গিকার বাংলাদেশ’

এমপি নদভী’র পক্ষ থেকে কর্মহীন, হতদরিদ্র, গৃহবন্দি ও শ্রমজীবীদের মাঝে ত্রাণ বিতরণ

বাঁশখালীতে আজরুফ মিয়া ট্রাস্টের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে চাউল বিতরণ

চরচান্দিয়া ইউপি চেয়ারম্যান মিলনের ব্যক্তিগত তহবিল থেকে ১০০০ কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

চন্দনাইশে ত্রাণ নিয়ে গরীব-দিনমজুর মানুষের দুয়ারে চট্টগ্রাম দক্ষিন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মামুন

চট্টগ্রামের চন্দনাইশ দোহাজারীতে একটি বাড়ি লকডাউন

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

লবণের দাম বৃদ্ধির ‘গুজব’, বেশি দামে লবণ বিক্রি করায় চন্দনাইশে ৪ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

রাঙ্গুনীয়ার ডা: মুহাম্মদ শাহেদ হোসেন ৩৯তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে সুপারিশকৃত

ব্যবসায়ী স্বপন নাথের দাহ সম্পন্ন, খুনিদের শাস্তি দাবী করে হিন্দু বৌদ্ধ খৃষ্টান পরিষদের কর্মসূচি ঘোষনা

পারভেজ ও সেলিমের নেতৃত্বে দক্ষিণ জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল ও মটর শোভাযাত্রা

অত্যাচারের মধ্যে দিন যাপন করতে হয় করাইয়ানগর হিন্দু পাড়ায়