আজ ২০শে ফেব্রুয়ারি, ২০২০ ইং || ৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম
  শুধু একদিন নয় সর্বদা থাকব আপনাদের পাশে-ওসি রাঙ্গুনীয়া       বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ৪৭৫ লিটার চোলাই মদ উদ্ধার       চরম্বা ওমর আলী মহাজন মসজিদ কমিটি নিয়ে মোতাওয়াল্লী আলমগীরের ফেসবুক স্ট্যাটাস       ইয়াবা চক্রান্তের শিকার ৮ পরিবারের মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন’       চট্টগ্রামের লোহাগাড়ায় শিক্ষক লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন       একজন নূরুল আবছার, আজীবন মানুষের পাশে থাকতে চান       সাংবাদিকদের তালিকা প্রণয়নের কাজটি সম্পন্ন করতে আবারো আওয়াজ তুলি…       দাওয়াতে সুফি বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার কাউন্সিল সম্পন্ন       সম্মিলিত প্রচেষ্টা ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে ব্যতিক্রমী ভালোবাসা দিবস ও বসন্ত উৎসব উদযাপন       নুরুল আবছার চৌধুরী সাতকানিয়া আদর্শ মহিলা কলেজের পুনরায় সভাপতি    


নিজস্ব প্রতিনিধি:
ময়মনসিংহের ভালুকা উপজেলার ডক্টরস্ ক্যাফেতে বিনোদনমূলক সংগঠন জ্যাক মাল্টিমিডিয়ার কার্যকরি সভা অনুষ্ঠিত হয়। সভায় মাল্টিমিডিয়াটির কার্যকরি কমিটি ও উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

জ্যাক মাল্টিমিডিয়ার প্রতিষ্ঠাতা জসিম উদ্দিন নয়নের পরিচালনায় সকল সদস্য, কলাকুশলী, শুভানুধ্যায়ী ও কয়েকজন সংস্কুতিকর্মীর উপস্খিতিতে সর্ব সম্মতিক্রমে কার্যকরি কমিটি গঠন করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য সম্মতিক্রমে বিশিষ্ট গীতিকার চাষা জহিরকে প্রধান উপদেষ্টা ও প্রবীন মঞ্চাভিনেতা আব্দুল হক মিয়াকে উপদেষ্টা করে সাংগঠনিক কার্যক্রম শুরু হয়। নিয়োগপ্রাপ্ত উপদেষ্টা দ্বয়ের পরামর্শ ও সদস্যদের মতামতসাপেক্ষে মাল্টিমমিডিয়ার প্রতিষ্ঠাতা অভিনেতা জসিম উদ্দিন নয়নকে সভাপতি, অভিনেতা মিলন এম.কে সাধারণ সম্পাদক, জাহাঙ্গীর আহমেদ জ্যাকিকে সাংগঠনিক সম্পাদক,জাকির হোসেনকে কোষাধ্যক্ষ, কাওসার আহমেদ রাহুলকে প্রচার সম্পাদক ও ওয়াহিদ হাসানকে সঙ্গীত বিষয়ক সম্পাদক মনোনীত করা হয়।কমিটির অন্যান্য সদস্যরা হলেন মো: অপু, মডেল সোনিয়া,মোজাম্মেল হক জীবন, মডেল জ্যোথি, কবির আহমেদ ও সাধক সবুজ।

অনুষ্ঠানে উপদেষ্টাদ্বয় জ্যাক মাল্টিমিডিয়ার লগো উন্মোচন করেন। প্রধান উপদেষ্টা জানান,”জ্যাক মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলটি সুস্খ্য বিনোদনে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও এর ব্যত্যয় হবেনা বলে আশা রাখি। ইউটিউব চ্যানেলটিকে ঘিরে গঠিত কার্যকরি কমিটির সকলেই সাংস্কৃতিক অঙ্গনে তথা গঠনমূলক বিনোদনের প্রয়াস সৃষ্টি করবে প্রত্যাশা রাখছি।”

সভাপতি জসিম উদ্দিন নয়ন জানান,”আমি আন্তরিকভাবে জ্যাক মাল্টিমিডিয়ার উপদেষ্টাদ্বয়,প্রতিটি সদস্য,দর্শক,শুভানুধ্যায়ী ও সমালোচকদেরকে সাধুবাদ জানাই। অতীতের কর্মধারা অব্যাহত রেখে ভুল-ত্রুটি শোধরে সকলকে নিয়ে জ্যাক মাল্টিমিডিয়াকে বিনোদনের উপলক্ষ্য হিসেবে গড়ে তুলতে চাই।সবাই আমাদের JAK Multimedia-র প্রোগ্রামসমূহ উপভোগ করুন,গঠন মতামত দিন ও সম্ভব হলে সাবস্কাইভ-লাইক-কমেন্ট-শেয়ার করে পাশে থাকুন।”



শুধু একদিন নয় সর্বদা থাকব আপনাদের পাশে-ওসি রাঙ্গুনীয়া

বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ৪৭৫ লিটার চোলাই মদ উদ্ধার

চরম্বা ওমর আলী মহাজন মসজিদ কমিটি নিয়ে মোতাওয়াল্লী আলমগীরের ফেসবুক স্ট্যাটাস

ইয়াবা চক্রান্তের শিকার ৮ পরিবারের মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন’

চট্টগ্রামের লোহাগাড়ায় শিক্ষক লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন

একজন নূরুল আবছার, আজীবন মানুষের পাশে থাকতে চান

সাংবাদিকদের তালিকা প্রণয়নের কাজটি সম্পন্ন করতে আবারো আওয়াজ তুলি…

দাওয়াতে সুফি বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার কাউন্সিল সম্পন্ন

সম্মিলিত প্রচেষ্টা ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে ব্যতিক্রমী ভালোবাসা দিবস ও বসন্ত উৎসব উদযাপন

নুরুল আবছার চৌধুরী সাতকানিয়া আদর্শ মহিলা কলেজের পুনরায় সভাপতি

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

লবণের দাম বৃদ্ধির ‘গুজব’, বেশি দামে লবণ বিক্রি করায় চন্দনাইশে ৪ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা

রাঙ্গুনীয়ার ডা: মুহাম্মদ শাহেদ হোসেন ৩৯তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে সুপারিশকৃত

আনোয়ারায় গার্মেন্টস কর্মী গণধর্ষণ মামলার প্রধান আসামী বন্দুকযুদ্ধে নিহত

লোহাগাড়ার চুনতিতে অস্ত্রসহ ২ যুবক অাটক

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে চট্টগ্রামের ব্যবসায়ী নিহত

বাংলাদেশের অন্যতম সমৃদ্ধ গ্রাম ধলিয়া মোবাইল অপারেটর টাওয়ার সংকটে