আজ ৬ই জুলাই, ২০২০ ইং || ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  বাঁশখালীতে এমপি মোস্তাফিজের পক্ষ থেকে এতিমখানায় মাংস ও খাদ্য সামগ্রী বিতরণ       দক্ষিণ চট্টগ্রামে প্রথম অধুনিক শেখ রাসেল আইসোলেশন সেন্টার উদ্বোধন করেন এমপি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী       পদুয়ায় আমিনুল ইসলামের রোগমুক্তি কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত       লোহাগাড়ায় ১৫’শত পিচ ইয়াবা সহ ২মাদক পাচারকারী আটক: প্রাইভেটকার জব্দ       আনোয়ারায় নিষিদ্ধ পিরানহা মাছ জব্দ       চট্টগ্রাম জেনারেল হাসপাতালে শিল্পপতি আনিছুজ্জামান চৌধুরী রনির হাই ফ্লো নজল ক্যানুলা হস্থান্তর       পটিয়া পৌরসভা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন।       চন্দনাইশ উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটি গঠন       চন্দনাইশ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করেছে       ৩৮তম বিসিএসে চবি ইসলামিক স্টাডিজ বিভাগের দুই কৃতি শিক্ষার্থী বিসিএস ক্যাডার    


নিজস্ব প্রতিনিধি:
ময়মনসিংহের ভালুকা উপজেলার ডক্টরস্ ক্যাফেতে বিনোদনমূলক সংগঠন জ্যাক মাল্টিমিডিয়ার কার্যকরি সভা অনুষ্ঠিত হয়। সভায় মাল্টিমিডিয়াটির কার্যকরি কমিটি ও উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

জ্যাক মাল্টিমিডিয়ার প্রতিষ্ঠাতা জসিম উদ্দিন নয়নের পরিচালনায় সকল সদস্য, কলাকুশলী, শুভানুধ্যায়ী ও কয়েকজন সংস্কুতিকর্মীর উপস্খিতিতে সর্ব সম্মতিক্রমে কার্যকরি কমিটি গঠন করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য সম্মতিক্রমে বিশিষ্ট গীতিকার চাষা জহিরকে প্রধান উপদেষ্টা ও প্রবীন মঞ্চাভিনেতা আব্দুল হক মিয়াকে উপদেষ্টা করে সাংগঠনিক কার্যক্রম শুরু হয়। নিয়োগপ্রাপ্ত উপদেষ্টা দ্বয়ের পরামর্শ ও সদস্যদের মতামতসাপেক্ষে মাল্টিমমিডিয়ার প্রতিষ্ঠাতা অভিনেতা জসিম উদ্দিন নয়নকে সভাপতি, অভিনেতা মিলন এম.কে সাধারণ সম্পাদক, জাহাঙ্গীর আহমেদ জ্যাকিকে সাংগঠনিক সম্পাদক,জাকির হোসেনকে কোষাধ্যক্ষ, কাওসার আহমেদ রাহুলকে প্রচার সম্পাদক ও ওয়াহিদ হাসানকে সঙ্গীত বিষয়ক সম্পাদক মনোনীত করা হয়।কমিটির অন্যান্য সদস্যরা হলেন মো: অপু, মডেল সোনিয়া,মোজাম্মেল হক জীবন, মডেল জ্যোথি, কবির আহমেদ ও সাধক সবুজ।

অনুষ্ঠানে উপদেষ্টাদ্বয় জ্যাক মাল্টিমিডিয়ার লগো উন্মোচন করেন। প্রধান উপদেষ্টা জানান,”জ্যাক মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলটি সুস্খ্য বিনোদনে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও এর ব্যত্যয় হবেনা বলে আশা রাখি। ইউটিউব চ্যানেলটিকে ঘিরে গঠিত কার্যকরি কমিটির সকলেই সাংস্কৃতিক অঙ্গনে তথা গঠনমূলক বিনোদনের প্রয়াস সৃষ্টি করবে প্রত্যাশা রাখছি।”

সভাপতি জসিম উদ্দিন নয়ন জানান,”আমি আন্তরিকভাবে জ্যাক মাল্টিমিডিয়ার উপদেষ্টাদ্বয়,প্রতিটি সদস্য,দর্শক,শুভানুধ্যায়ী ও সমালোচকদেরকে সাধুবাদ জানাই। অতীতের কর্মধারা অব্যাহত রেখে ভুল-ত্রুটি শোধরে সকলকে নিয়ে জ্যাক মাল্টিমিডিয়াকে বিনোদনের উপলক্ষ্য হিসেবে গড়ে তুলতে চাই।সবাই আমাদের JAK Multimedia-র প্রোগ্রামসমূহ উপভোগ করুন,গঠন মতামত দিন ও সম্ভব হলে সাবস্কাইভ-লাইক-কমেন্ট-শেয়ার করে পাশে থাকুন।”

ফেসবুক মন্তব্য করুন



বাঁশখালীতে এমপি মোস্তাফিজের পক্ষ থেকে এতিমখানায় মাংস ও খাদ্য সামগ্রী বিতরণ

দক্ষিণ চট্টগ্রামে প্রথম অধুনিক শেখ রাসেল আইসোলেশন সেন্টার উদ্বোধন করেন এমপি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী

পদুয়ায় আমিনুল ইসলামের রোগমুক্তি কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লোহাগাড়ায় ১৫’শত পিচ ইয়াবা সহ ২মাদক পাচারকারী আটক: প্রাইভেটকার জব্দ

আনোয়ারায় নিষিদ্ধ পিরানহা মাছ জব্দ

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে শিল্পপতি আনিছুজ্জামান চৌধুরী রনির হাই ফ্লো নজল ক্যানুলা হস্থান্তর

পটিয়া পৌরসভা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন।

চন্দনাইশ উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটি গঠন

চন্দনাইশ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করেছে

৩৮তম বিসিএসে চবি ইসলামিক স্টাডিজ বিভাগের দুই কৃতি শিক্ষার্থী বিসিএস ক্যাডার

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

লবণের দাম বৃদ্ধির ‘গুজব’, বেশি দামে লবণ বিক্রি করায় চন্দনাইশে ৪ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত