আজ ৬ই এপ্রিল, ২০২০ ইং || ২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম
  সিলেটে প্রথম করোনা রোগী শনাক্ত       চন্দনাইশে বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ২০০ অসহায় পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ       কর্মহীন ঘরবন্দী মানুষ গুলোর পাশে দাঁড়ানো সমাজের বিত্তবানদের প্রতি আহবান       বাঁশখালীতে গৃহবন্দী ৬ শত বাস শ্রমিকদের মাঝে ত্রাণ পৌছিয়ে দিয়েছে এমপি মোস্তাফিজ       চন্দনাইশে উত্তর হাশিমপুর গ্রামে গীতাসংঘের উদ্যোগে গরীব অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ       হাটহাজারীর গুমান মর্দ্দনে নুরুল আলম চৌধুরী ১৫০ অসহায় পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ       আলোড়ন সমবায় সমিতির পক্ষ থেকে ২৫০ অসহায় পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ       চন্দনাইশ পৌরসভায় ভাইরাস বিস্তার প্রতিরোধে জীবাণুনাশক ছিটানোর কার্যক্রম       ছদাহা আশ্রয়কেন্দ্রের সাধারণ মানুষের মাঝে খানে আলম মিন্টুর মাস্ক বিতরণ       বাঁশখালীতে ল্যাংটা ফকির মোস্তাফাকে এসিড মিশ্রিত পানি পান করিয়েছে দুর্বৃত্তরা    


রাঙ্গুনীয়া প্রতিনিধি:
দীর্ঘ ৮ বছরের প্রতিক্ষার অবসান করে গত ৩০ ডিসেম্বর রাঙ্গুনিয়া উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নুর উল্লাহ। সম্প্রতি চেয়ারম্যান পদে শপথ নিয়ে তিনি দায়িত্ব গ্রহণ করেছেন। দায়িত্ব নেয়ার পর ইউনিয়ন পরিষদে প্রথম আনুষ্ঠানিকভাবে তিনি মতবিনিময় সভা করেন। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে স্বনির্ভর ইউপি কার্যালয়ে রাঙ্গুনিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি তার কর্মপরিকল্পনা তুলে ধরেন।

এসময় স্বনির্ভর রাঙ্গুনিয়াকে মাদকমুক্ত করার অঙ্গীকার ব্যক্ত করে তিনি বলেন, গত ৩০ ডিসেম্বর নির্বাচনের মধ্য দিয়ে এলাকার মানুষের প্রাণের দাবী পূরণ হয়েছে। চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তিনি রাঙ্গুনিয়ার সাংসদ তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ’কে ধন্যবাদ জানান। তিনি নৌকা প্রতীকে ভোটে নির্বাচিত হয়ে নিজের দায়িত্বভার গ্রহণ করেন।

তিনি বলেন, স্বনির্ভর রাঙ্গুনিয়া একটি জনবহুল এলাকা। এখানে ১৩ হাজার মানুষের বসবাস। এই এলাকায় মুসলমান-হিন্দু ধর্মাবলম্বী মানুষের সহঅবস্থান রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী পুরো বাংলাদেশকে মাদকমুক্ত করার অঙ্গীকার করেছেন। মাননীয় প্রধানমন্ত্রীর এই অঙ্গীকারের সাথে একাত্বতা রেখে স্বনির্ভর রাঙ্গুনিয়াকে মাদকমুক্ত ইউনিয়ন গড়ার লক্ষ্য নিয়েই নিজের কর্মপরিকল্পনা সাজিয়েছি। এর পাশাপাশি এলাকার সার্বিক উন্নয়ন ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে সর্বাত্বক প্রচেষ্টা চালিয়ে যাবেন বলে তিনি জানান।

ইউনিয়নের সার্বিক উন্নয়নে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, স্থানীয় সরকারকে শক্তিশালী করতে ইউনিয়ন পরিষদকে জনমুখী গড়ে তুলতে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছি। এসব কর্মপরিকল্পনা বাস্তবায়নে স্থানীয় ইউপি সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে গ্রাম ও ইউনিয়ন কমিটি গঠন করা হবে। এর মাধ্যমে এলাকাকে শতভাগ মাদকমুক্ত ও ন্যায়বিচার প্রতিষ্ঠায় কাজ করা হবে। তিনি আরো বলেন, ইউনিয়নের জনগণ সরকারি যাবতীয় সুযোগ-সুবিধা ভোগ করার জন্য আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। তাই জনগণের সেবা করাই আমার মূল ব্রত। এই লক্ষ্য নিয়েই রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট সহ যেসব উন্নয়ন কাজ এখনো হয়নি, সেগুলো তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সহযোগিতা নিয়ে বাস্তবায়ন করা হবে।
মতবিনিময়কালে স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নির্বানীতোষ সাহা ভাস্করসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



সিলেটে প্রথম করোনা রোগী শনাক্ত

চন্দনাইশে বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ২০০ অসহায় পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

কর্মহীন ঘরবন্দী মানুষ গুলোর পাশে দাঁড়ানো সমাজের বিত্তবানদের প্রতি আহবান

বাঁশখালীতে গৃহবন্দী ৬ শত বাস শ্রমিকদের মাঝে ত্রাণ পৌছিয়ে দিয়েছে এমপি মোস্তাফিজ

চন্দনাইশে উত্তর হাশিমপুর গ্রামে গীতাসংঘের উদ্যোগে গরীব অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

হাটহাজারীর গুমান মর্দ্দনে নুরুল আলম চৌধুরী ১৫০ অসহায় পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

আলোড়ন সমবায় সমিতির পক্ষ থেকে ২৫০ অসহায় পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ

চন্দনাইশ পৌরসভায় ভাইরাস বিস্তার প্রতিরোধে জীবাণুনাশক ছিটানোর কার্যক্রম

ছদাহা আশ্রয়কেন্দ্রের সাধারণ মানুষের মাঝে খানে আলম মিন্টুর মাস্ক বিতরণ

বাঁশখালীতে ল্যাংটা ফকির মোস্তাফাকে এসিড মিশ্রিত পানি পান করিয়েছে দুর্বৃত্তরা

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

লবণের দাম বৃদ্ধির ‘গুজব’, বেশি দামে লবণ বিক্রি করায় চন্দনাইশে ৪ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

রাঙ্গুনীয়ার ডা: মুহাম্মদ শাহেদ হোসেন ৩৯তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে সুপারিশকৃত

ব্যবসায়ী স্বপন নাথের দাহ সম্পন্ন, খুনিদের শাস্তি দাবী করে হিন্দু বৌদ্ধ খৃষ্টান পরিষদের কর্মসূচি ঘোষনা

পারভেজ ও সেলিমের নেতৃত্বে দক্ষিণ জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল ও মটর শোভাযাত্রা

অত্যাচারের মধ্যে দিন যাপন করতে হয় করাইয়ানগর হিন্দু পাড়ায়