আজ ৯ই এপ্রিল, ২০২০ ইং || ২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম
  সাতকনিয়া থানায় চোলাই মদ সহ গ্রেফতার-১       অসহায় হতদরিদ্র, মধ্যবিত্ত মানুষের হাতে খাদ্য সহায়তা দিলেন চন্দনাইশ থানার ওসি কেশব চক্রবর্তী       ছদাহা ছাত্রলীগের কর্মীরা পায়ে হেঁটে ঘরে পৌঁছে দিল ত্রাণসামগ্রী       চন্দনাইশ উপজেলা পরিষদের ব্যবস্থাপনায় সরকারি ত্রাণ সহায়তা পেলো দুইশ পরিবার       নতুন আইজিপির কাছে বিএমএসএফ’র দাবি       লোহাগাড়ায় দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করলেন সাবেক ছাত্রনেতা ফৌজুল কবির ফৌজলু       নতুন আইজিপি ড. বেনজীর আহমেদ এর জীবনবৃত্তান্ত       ছদাহা ইউনিয়নে কর্মহীন, হতদরিদ্র, গৃহবন্দি ও শ্রমজীবীদের মাঝে ত্রাণ বিতরণ       করোনার প্রভাব শুরু থেকেই আধুনগরের চেয়ারম্যান আইয়ুব মিয়ার মানবিক সহায়তা অব্যাহত       ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ৫৪, মৃত ৩    


মোঃ সেলিম উদ্দীন,বিশেষ প্রতিনিধি:
কলাউজান শাহ্ রশিদিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা হল রুমে প্রাক্তন ছাত্র সংসদের সদস্যদের নিয়ে এক সাধারন আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত কলাউজান শাহ্ রশিদিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার প্রাক্তন ছাত্র সংসদের সদস্যদের ভোটে লোহাগাড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যায়যায়দিন পত্রিকার লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক মাওলানা আবদুল জব্বার ফিরোজকে আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটিতে যুগ্ন আহবায়ক হলেন লোহাগাড়ার প্রখ্যাত ব্যবসায়ী শাহ্ রশিদিয়া জুয়েলার্সের সত্বাধিকারী মাওলানা শহিদুল ইসলাম, সদস্য সচিব হলেন কলাউজান গৌর সুন্দর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা নুরুল আবছার। যুগ্ম সচিব হলেন লোহাগাড়া আবাসন ডিজাইনের চেয়ারম্যান বিশিষ্ট প্রকৌশলী মাকছুদর রহমান, অর্থ সম্পাদক হলেন কলাউজান শাহ্ রশিদিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা শহিদুল ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক হলেন শাহ্ মজিদিয়া শিশু একাডেমির পরিচালক মাষ্টার মোস্তাক আহমদ এবং প্রচার সম্পাদক হলেন বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ বেলাল উদ্দিন।

এ সময় ১১ সদস্য বিশিষ্ট ১টি উপদেষ্টা কমিটিও করা হয়। উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন কলাউজান শাহ্ রশিদিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার সহকারী অধ্যাপক ও সাবেক প্রাক্তন ছাত্র সংসদ সভাপতি মাওলানা নুরুল আমিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক প্রাক্তন ছাত্র সংসদ সভাপতি মাওলানা দেলোয়ার হোসাইন, বিশিষ্ট ব্যাংকার ও সমাজ সেবক এবং সাবেক প্রাক্তন ছাত্র সংসদ সভাপতি মাওলানা ফরিদুল ইসলাম, বিশিষ্ট আইনজীবী ও সাবেক প্রাক্তন ছাত্র সংসদ সভাপতি এডভোকেট সাদ্দাম হোসেন, বিশিষ্ট শিক্ষাবিদ আলী হোছাইন, বিশিষ্ট শিক্ষাবিদ মোঃ শাহেদ, বিশিষ্ট শিক্ষাবিদ দস্তগীর, বিশিষ্ট শিক্ষাবিদ ও প্রবাসী আহমদ ছফা, বিশিষ্ট শিক্ষাবিদ ও প্রবাসী এনামুল হক, চট্টগ্রাম আন্দরকিল্লাহ ক্রিয়েটিভ ডিজাইনের সত্বাধিকারী আবদুর রহমান ও মোস্তাফা ক্লথ ষ্টোরের সত্বাধিকারী মাওলানা কুতুব উদ্দিন মোঃ ফারুখ।

সভায় আগামী রমজানের ঈদে তথা ঈদুল ফিতরে কলাউজান শাহ্ রশিদিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার প্রাক্তন ছাত্র সংসদের উদ্যোগে ঈদ পূণর্মিলণী অনুষ্ঠান করার সর্ব সম্মত সিদ্ধান্ত গৃহীত হয়।

সভা শেষে মাদ্রাসা গভর্ণিং বডির সদস্য ও অধ্যক্ষ এবং শিক্ষকবৃন্দের সাথে এ বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।



সাতকনিয়া থানায় চোলাই মদ সহ গ্রেফতার-১

অসহায় হতদরিদ্র, মধ্যবিত্ত মানুষের হাতে খাদ্য সহায়তা দিলেন চন্দনাইশ থানার ওসি কেশব চক্রবর্তী

ছদাহা ছাত্রলীগের কর্মীরা পায়ে হেঁটে ঘরে পৌঁছে দিল ত্রাণসামগ্রী

চন্দনাইশ উপজেলা পরিষদের ব্যবস্থাপনায় সরকারি ত্রাণ সহায়তা পেলো দুইশ পরিবার

নতুন আইজিপির কাছে বিএমএসএফ’র দাবি

লোহাগাড়ায় দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করলেন সাবেক ছাত্রনেতা ফৌজুল কবির ফৌজলু

নতুন আইজিপি ড. বেনজীর আহমেদ এর জীবনবৃত্তান্ত

ছদাহা ইউনিয়নে কর্মহীন, হতদরিদ্র, গৃহবন্দি ও শ্রমজীবীদের মাঝে ত্রাণ বিতরণ

করোনার প্রভাব শুরু থেকেই আধুনগরের চেয়ারম্যান আইয়ুব মিয়ার মানবিক সহায়তা অব্যাহত

২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ৫৪, মৃত ৩

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

লবণের দাম বৃদ্ধির ‘গুজব’, বেশি দামে লবণ বিক্রি করায় চন্দনাইশে ৪ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা

রাঙ্গুনীয়ার ডা: মুহাম্মদ শাহেদ হোসেন ৩৯তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে সুপারিশকৃত

ব্যবসায়ী স্বপন নাথের দাহ সম্পন্ন, খুনিদের শাস্তি দাবী করে হিন্দু বৌদ্ধ খৃষ্টান পরিষদের কর্মসূচি ঘোষনা

পারভেজ ও সেলিমের নেতৃত্বে দক্ষিণ জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল ও মটর শোভাযাত্রা

অত্যাচারের মধ্যে দিন যাপন করতে হয় করাইয়ানগর হিন্দু পাড়ায়