আজ ৬ই জুলাই, ২০২০ ইং || ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
  বাঁশখালীতে এমপি মোস্তাফিজের পক্ষ থেকে এতিমখানায় মাংস ও খাদ্য সামগ্রী বিতরণ       দক্ষিণ চট্টগ্রামে প্রথম অধুনিক শেখ রাসেল আইসোলেশন সেন্টার উদ্বোধন করেন এমপি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী       পদুয়ায় আমিনুল ইসলামের রোগমুক্তি কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত       লোহাগাড়ায় ১৫’শত পিচ ইয়াবা সহ ২মাদক পাচারকারী আটক: প্রাইভেটকার জব্দ       আনোয়ারায় নিষিদ্ধ পিরানহা মাছ জব্দ       চট্টগ্রাম জেনারেল হাসপাতালে শিল্পপতি আনিছুজ্জামান চৌধুরী রনির হাই ফ্লো নজল ক্যানুলা হস্থান্তর       পটিয়া পৌরসভা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন।       চন্দনাইশ উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটি গঠন       চন্দনাইশ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করেছে       ৩৮তম বিসিএসে চবি ইসলামিক স্টাডিজ বিভাগের দুই কৃতি শিক্ষার্থী বিসিএস ক্যাডার    


 

মুহাম্মদ সাঈদুল ইসলাম                            বাঁশখালী চট্টগ্রাম:

চট্টগ্রাম বাঁশখালী জলদি পৌরসভা ৫নং ওয়ার্ডের অবস্থিত ঝারকাটা শাহ ওয়ালিউল্লাহ (রহঃ) হেফজখানা মাদরাসায় ২৬ ফেব্রুয়ারী ২০২০ বুধবার সকাল ১০ টার সময় স্থানীয় লোকজন জমির নামের (৩০) মাদরাসার শিক্ষক কে ছাত্রী ধর্ষনের সন্দেহ হলে ধরে মারধরের ঘটনা ঘটে।

বিষয়টি ছাত্রীর বাবা ও সচেতন জনগণ পৌর মেয়রকে জানালে পৌর মেয়র ধর্ষনকারী জমির কে গ্রাম পুলিশ দিয়ে পৌর কার্য্যালয়ে হাজির করে।
জানা যায় গত ১৫ ফেব্রুয়ারী শনিবার ঐ ছাত্রী মাগরিবের পর সন্ধ্যায় যথানিয়মে হেফজ খানায় পড়তে গেলে শিক্ষক ছাত্রীকে মাদরাসার পড়ার রুম থেকে বাহিরে অন্ধকারে নিয়ে গিয়ে ধর্ষন করে। ছাত্রীটি অবশেষে মা-বাবাকে বিষয়টি খুলে বলে। ছাত্রীর মা-বাবা ও স্থানীয় জনগণ পৌর মেয়র কে অবগত করিলে পৌর মেয়র ধর্ষক জমিরকে গ্রাম পুলিশ দিয়ে পৌর কার্য্যালয়ে হাজির করে
কাউন্সিলর ও মান্যগণ্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ধর্ষক ও ধর্ষিতার মা-বাবার কাছ থেকে জবানবন্দি নিয়ে ঘটনার সত্যতায় নিশ্চিত হলে পৌর মেয়র বাঁশখালী থানায় অবগত করে।

বাঁশখালী থানা সেকেন্ড অফিসার নাজমুল হাসান এসে ধর্ষকের কাছ থেকে জিজ্ঞাসা করে। ধর্ষক নিজেই ঘটনার সত্যতা স্বীকার করিলে ধর্ষককে থানায় নিয়ে যাওয়া হয়। ধর্ষক একজন বিবাহিত তার বউ জীবিত আছে, দুটি ছেলে-সন্তানও রয়েছে। ধর্ষক জমির (৩০) এর বাড়ী জলদি পৌরসভা ১ নং ওয়ার্ড় ভাদালিয়া এলাকার লেদু মিয়ার ছেলে। ধর্ষনের শিকার ছাত্রীর নাম উম্মে সাদীয়া (১২) একই থানাধীন জলদি ৫ নং ওয়ার্ডের এহসানুল হকের মেয়ে বলে সূত্রে জানা যায়। সরেজমিনে গিয়ে জানা যায় ধর্ষনকারী পৌরসভা ঝারকাটা শাহ ওয়ালীউল্লাহ (রহঃ) মাদরাসায় দীর্ঘ দিন ধরে হেফজ খানায় শিক্ষকতা করে। আর ছাত্রী টি নিয়মিত ভাবে হেফজ খানায় পড়তে যেতেন বলে জানা যায়।
এ বিষয়ে ধর্ষনকারী জমির ঘটনার সত্যতা স্বীকার করে বলে আমি শয়তানের পাল্লায় পড়ে মারাত্মক অপরাধ করে ফেলেছি। ধর্ষনের শিকার ছাত্রীর বাবা কাছ থেকে জানতে চাইলে বলেন, আমার মেয়ের জীবন শেষ তাই আমি উপযুক্ত বিচার চাই।

এ বিষয়ে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায় এই এমন একটি ঘটনার খবর পেলে বাঁশখালী থানা সেকেন্ড অফিসার নাজমুল হাসান হাফেজ জমির নামের এক ব্যক্তিকে থানায় নিয়ে আসা হয়। সেকেন্ড অফিসার নাজমুল হাসান বলেন, জমির নামের এক মাদরাসা শিক্ষককে ধর্ষনের অপরাধে থানায় নিয়ে আসা হয়। ছাত্রীর মা-বাবা মেয়ের পক্ষে যদি এজাহার দায়ের করে তাহলে মামলা নিবো। এবং ধর্ষিতা মেয়েকে ধর্ষন পরীক্ষা করানোর জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। মেডিকেল রিপোর্টের উপর ভিত্তি করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

ফেসবুক মন্তব্য করুন



বাঁশখালীতে এমপি মোস্তাফিজের পক্ষ থেকে এতিমখানায় মাংস ও খাদ্য সামগ্রী বিতরণ

দক্ষিণ চট্টগ্রামে প্রথম অধুনিক শেখ রাসেল আইসোলেশন সেন্টার উদ্বোধন করেন এমপি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী

পদুয়ায় আমিনুল ইসলামের রোগমুক্তি কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লোহাগাড়ায় ১৫’শত পিচ ইয়াবা সহ ২মাদক পাচারকারী আটক: প্রাইভেটকার জব্দ

আনোয়ারায় নিষিদ্ধ পিরানহা মাছ জব্দ

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে শিল্পপতি আনিছুজ্জামান চৌধুরী রনির হাই ফ্লো নজল ক্যানুলা হস্থান্তর

পটিয়া পৌরসভা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন।

চন্দনাইশ উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটি গঠন

চন্দনাইশ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করেছে

৩৮তম বিসিএসে চবি ইসলামিক স্টাডিজ বিভাগের দুই কৃতি শিক্ষার্থী বিসিএস ক্যাডার

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

বাঁশখালীতে ১৪ বছরের মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষন- ৪ ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৫ টি ঘরে আগুন

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

দোহাজারী সাঙ্গু নদী থেকে আলম নামে এক যুবকের লাশ উদ্ধার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

লবণের দাম বৃদ্ধির ‘গুজব’, বেশি দামে লবণ বিক্রি করায় চন্দনাইশে ৪ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা

বাঁশখালীতে গণ ধর্ষণ মামলার প্রধান আসামি মজিদ বন্দুক যুদ্ধে নিহত