আজ ৯ই এপ্রিল, ২০২০ ইং || ২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম
  সাতকনিয়া থানায় চোলাই মদ সহ গ্রেফতার-১       অসহায় হতদরিদ্র, মধ্যবিত্ত মানুষের হাতে খাদ্য সহায়তা দিলেন চন্দনাইশ থানার ওসি কেশব চক্রবর্তী       ছদাহা ছাত্রলীগের কর্মীরা পায়ে হেঁটে ঘরে পৌঁছে দিল ত্রাণসামগ্রী       চন্দনাইশ উপজেলা পরিষদের ব্যবস্থাপনায় সরকারি ত্রাণ সহায়তা পেলো দুইশ পরিবার       নতুন আইজিপির কাছে বিএমএসএফ’র দাবি       লোহাগাড়ায় দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করলেন সাবেক ছাত্রনেতা ফৌজুল কবির ফৌজলু       নতুন আইজিপি ড. বেনজীর আহমেদ এর জীবনবৃত্তান্ত       ছদাহা ইউনিয়নে কর্মহীন, হতদরিদ্র, গৃহবন্দি ও শ্রমজীবীদের মাঝে ত্রাণ বিতরণ       করোনার প্রভাব শুরু থেকেই আধুনগরের চেয়ারম্যান আইয়ুব মিয়ার মানবিক সহায়তা অব্যাহত       ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ৫৪, মৃত ৩    


 

মুহাম্মদ সাঈদুল ইসলাম                            বাঁশখালী চট্টগ্রাম:

চট্টগ্রাম বাঁশখালী জলদি পৌরসভা ৫নং ওয়ার্ডের অবস্থিত ঝারকাটা শাহ ওয়ালিউল্লাহ (রহঃ) হেফজখানা মাদরাসায় ২৬ ফেব্রুয়ারী ২০২০ বুধবার সকাল ১০ টার সময় স্থানীয় লোকজন জমির নামের (৩০) মাদরাসার শিক্ষক কে ছাত্রী ধর্ষনের সন্দেহ হলে ধরে মারধরের ঘটনা ঘটে।

বিষয়টি ছাত্রীর বাবা ও সচেতন জনগণ পৌর মেয়রকে জানালে পৌর মেয়র ধর্ষনকারী জমির কে গ্রাম পুলিশ দিয়ে পৌর কার্য্যালয়ে হাজির করে।
জানা যায় গত ১৫ ফেব্রুয়ারী শনিবার ঐ ছাত্রী মাগরিবের পর সন্ধ্যায় যথানিয়মে হেফজ খানায় পড়তে গেলে শিক্ষক ছাত্রীকে মাদরাসার পড়ার রুম থেকে বাহিরে অন্ধকারে নিয়ে গিয়ে ধর্ষন করে। ছাত্রীটি অবশেষে মা-বাবাকে বিষয়টি খুলে বলে। ছাত্রীর মা-বাবা ও স্থানীয় জনগণ পৌর মেয়র কে অবগত করিলে পৌর মেয়র ধর্ষক জমিরকে গ্রাম পুলিশ দিয়ে পৌর কার্য্যালয়ে হাজির করে
কাউন্সিলর ও মান্যগণ্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ধর্ষক ও ধর্ষিতার মা-বাবার কাছ থেকে জবানবন্দি নিয়ে ঘটনার সত্যতায় নিশ্চিত হলে পৌর মেয়র বাঁশখালী থানায় অবগত করে।

বাঁশখালী থানা সেকেন্ড অফিসার নাজমুল হাসান এসে ধর্ষকের কাছ থেকে জিজ্ঞাসা করে। ধর্ষক নিজেই ঘটনার সত্যতা স্বীকার করিলে ধর্ষককে থানায় নিয়ে যাওয়া হয়। ধর্ষক একজন বিবাহিত তার বউ জীবিত আছে, দুটি ছেলে-সন্তানও রয়েছে। ধর্ষক জমির (৩০) এর বাড়ী জলদি পৌরসভা ১ নং ওয়ার্ড় ভাদালিয়া এলাকার লেদু মিয়ার ছেলে। ধর্ষনের শিকার ছাত্রীর নাম উম্মে সাদীয়া (১২) একই থানাধীন জলদি ৫ নং ওয়ার্ডের এহসানুল হকের মেয়ে বলে সূত্রে জানা যায়। সরেজমিনে গিয়ে জানা যায় ধর্ষনকারী পৌরসভা ঝারকাটা শাহ ওয়ালীউল্লাহ (রহঃ) মাদরাসায় দীর্ঘ দিন ধরে হেফজ খানায় শিক্ষকতা করে। আর ছাত্রী টি নিয়মিত ভাবে হেফজ খানায় পড়তে যেতেন বলে জানা যায়।
এ বিষয়ে ধর্ষনকারী জমির ঘটনার সত্যতা স্বীকার করে বলে আমি শয়তানের পাল্লায় পড়ে মারাত্মক অপরাধ করে ফেলেছি। ধর্ষনের শিকার ছাত্রীর বাবা কাছ থেকে জানতে চাইলে বলেন, আমার মেয়ের জীবন শেষ তাই আমি উপযুক্ত বিচার চাই।

এ বিষয়ে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায় এই এমন একটি ঘটনার খবর পেলে বাঁশখালী থানা সেকেন্ড অফিসার নাজমুল হাসান হাফেজ জমির নামের এক ব্যক্তিকে থানায় নিয়ে আসা হয়। সেকেন্ড অফিসার নাজমুল হাসান বলেন, জমির নামের এক মাদরাসা শিক্ষককে ধর্ষনের অপরাধে থানায় নিয়ে আসা হয়। ছাত্রীর মা-বাবা মেয়ের পক্ষে যদি এজাহার দায়ের করে তাহলে মামলা নিবো। এবং ধর্ষিতা মেয়েকে ধর্ষন পরীক্ষা করানোর জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। মেডিকেল রিপোর্টের উপর ভিত্তি করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।



সাতকনিয়া থানায় চোলাই মদ সহ গ্রেফতার-১

অসহায় হতদরিদ্র, মধ্যবিত্ত মানুষের হাতে খাদ্য সহায়তা দিলেন চন্দনাইশ থানার ওসি কেশব চক্রবর্তী

ছদাহা ছাত্রলীগের কর্মীরা পায়ে হেঁটে ঘরে পৌঁছে দিল ত্রাণসামগ্রী

চন্দনাইশ উপজেলা পরিষদের ব্যবস্থাপনায় সরকারি ত্রাণ সহায়তা পেলো দুইশ পরিবার

নতুন আইজিপির কাছে বিএমএসএফ’র দাবি

লোহাগাড়ায় দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করলেন সাবেক ছাত্রনেতা ফৌজুল কবির ফৌজলু

নতুন আইজিপি ড. বেনজীর আহমেদ এর জীবনবৃত্তান্ত

ছদাহা ইউনিয়নে কর্মহীন, হতদরিদ্র, গৃহবন্দি ও শ্রমজীবীদের মাঝে ত্রাণ বিতরণ

করোনার প্রভাব শুরু থেকেই আধুনগরের চেয়ারম্যান আইয়ুব মিয়ার মানবিক সহায়তা অব্যাহত

২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ৫৪, মৃত ৩

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার অধিবাসী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির ইবনে মোহাম্মদ

সাতকানিয়ার এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে বাঁচাতে এগিয়ে আসুন

বাশঁখালীতে এস.এস.সি পরীক্ষা কেন্দ্র থেকে ভুয়া শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ নজরুল ইসলাম চৌধুরী

আগামী ৩ মাসের বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল মওকুফের দাবী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের

লবণের দাম বৃদ্ধির ‘গুজব’, বেশি দামে লবণ বিক্রি করায় চন্দনাইশে ৪ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা

রাঙ্গুনীয়ার ডা: মুহাম্মদ শাহেদ হোসেন ৩৯তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে সুপারিশকৃত

ব্যবসায়ী স্বপন নাথের দাহ সম্পন্ন, খুনিদের শাস্তি দাবী করে হিন্দু বৌদ্ধ খৃষ্টান পরিষদের কর্মসূচি ঘোষনা

পারভেজ ও সেলিমের নেতৃত্বে দক্ষিণ জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল ও মটর শোভাযাত্রা

অত্যাচারের মধ্যে দিন যাপন করতে হয় করাইয়ানগর হিন্দু পাড়ায়